বিজ্ঞাপন দিন

জলঢাকা থানার ইনচার্জের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে আগামীকাল মানব্বন্ধন

বজলুর রশীদ : সাধারন মানুষের জান-মালের নিরাপত্তা ও সার্বিক আইন-শৃংখলা রক্ষার স্বার্থে জলঢাকা থানার ইনচার্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এর বদলীর আদেশ প্রত্যাহারের দাবীতে আগামীকাল রবিবার মানব্বন্ধনের ঘোষণা দেন উপজেলাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়,গত তিন মাস আগে জলঢাকা থানায় যোগদান করেন ওসি মোস্তাফিজুর রহমান।অল্প কয়েকদিনে গাঁজা ব্যাবসায়ী,সেবনকারী,জুয়া,বাল্যাবিবাহ সহ আরো বিভিন্ন রকম প্রশাসনিক কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে উপজেলাবাসীর মন জয় করে নিয়েছে। গত ১৪/১০/২০১৬ ইং তারিখে জেলা এসপি অফিস কতৃক বদলির আদেশ পায় থানা ইনচার্জ।

ওসি মোস্তাফিজুর রহমান জলঢাকা বাসির জন্য আশির্বাদ হয়ে এসেছেন। তার আগমনে একদিকে যেমন থানার সার্বিক পরিবেশ পরিবর্তন হয়েছে অপরদিকে সন্ত্রাসীদের দৌরাত্ত্ব লাঠে উঠেছে। ওসি মোস্তাফিজুর রহমান জলঢাকা থানায় যোগদানের পর থেকেই সরকারের এই চ্যালেঞ্জকে বাস্তবে রূপ দিতে তিনি অভিযান শুরু করেছেন।

এমতাবস্থায় ওসি মোস্তাফিজুর রহমান এর বদলী আদেশ শুধু জলঢাকাবাসীর জন্যই ক্ষতির কারন নয় বরং বর্তমান সরকারের সন্ত্রাস দমনে বাধাগ্রস্থ্য হওয়ার পাশাপাশি পুলিশ বিভাগের জন্যও বড় লজ্জার বিষয়।