বিজ্ঞাপন দিন

জলঢাকায় জেলা ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের পরিচিতি সভা অনুষ্ঠিত।

মর্তুজা ইসলাম জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় বৃহস্পতিবার রাত ৮ টায় জেলা ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে জেলা ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের উদ্দ্যোগে বাসস্টান চত্বরে এক বিশাল শ্রমিক সমাবেশের আয়োজন করা হয়। জেলার প্রতিটি উপজেলা থেকে ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ মিছিল সহকারে সমাবেশে যোগদান করলে শ্রমিক সমাবেশটি জনসমুদ্রে পরিনত হয়। জেলা ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে এই বিশাল শ্রমিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপুর্ন বক্তব্যে রাখেন মাননীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।
এসময় অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন মটর শ্রমিক ইউনিয়নেন সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেলোওয়ার হোসেন, জেলা শ্রমিকলীগের সভাপতি ও খুটামারা ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ শামিম, অধ্যক্ষ বিবেকা নন্দ মহন্ত, আঃলীগ নেতা একে আজাদ,  সাবেক ভাইসচেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসির উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদের, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহিনুর রহমান, যুবলীগ নেতা ও মিরগন্জ ইউপি চেয়ারম্যান হুকুম আলী খান, শ্রমিক নেতা আব্দুর রশীদ, আফাজ উদ্দিন, জাহিদুল ইসলাম, ওলামালীগের সম্পাদক এমদাদুল হক ও জেলা ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুল জলিল প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম বাবু ও মটর শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন বঙকন্যার অক্লান্ত পরিশ্রমে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। প্রতিটি সেক্টরে সরকার উন্নয়ন কাজ করছে এর ফলে বাংলাদেশ আজ বিস্বে রোল মডেলে পরিনত হয়েছে। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন আপনাদের জন্য আমার দরজা সবসময় খোলা, আসেন আমরা একসাথে কাজ করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করি।