বিজ্ঞাপন দিন

ডোমারে চুরি করতে গিয়ে নব -নির্বাচিত ইউপি সদস্য আটক

ডোমার প্রতিনিধি :নীলফামারী ডোমারে চুরি করতে গিয়ে নব-নির্বাচিত ইউপি সদস্য এলাকাবাসীর হাতে আটক, গণ ধোলাইয়ের শিকার। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃস্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাগডোকরা চেয়ারম্যান পাড়া গ্রামে। সরেজমিনে যানাযায়, উপজেলার ৪নং জোড়াবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নর্ব-নির্বাচিত ইউপি সদস্য আব্দুস সালাম(৪৫) তার দলবল নিয়ে ৩ অক্টোম্বর সোমবার দিবাগত রাত ২.৩০ ঘটিকায় চুরি করার উদ্দ্যেশ্যে এলাকায় যায়।

উক্ত গ্রামের মৃত সেম্ভু রায়ের ছেলে মেঘনাথ রায়ের বাড়ীতে অটো চার্জার রিক্সা হাতিয়ে নেয়ার সময় তারা বুঝতে পেরে চিৎকার করে। এসময় গ্রামবাসী ধাওয়া করে সালাম মেম্বারকে আটক করে। বাকী ২সহযোগী পালিয়ে যায়। তাকে গাছে বেঁধে রাখে এবং গণধোলাই দেয়। জনরোস থেকে বাচাঁতে সংশ্লিস্ট ইউপি সদস্য জয়ন্ত কুমার সিংহ লোহাচাঁদ সালামকে ঘরে আটকে রাখে।

মঙ্গলবার সকালে তাকে বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান তোফায়েল আহমেদের কাছে হস্তান্তর করে। উল্ল্যেখ্য-সালাম এলাকায় চোর নামে পরিচিত দির্ঘদিন সে এপেশায় জরিত ছিল। তাকে ভাল করার জন্য গত ৭মে/১৬ তারিখে ইউপি নির্বচনে ওয়ার্ডবাসী তাকে বিপুল ভোটে জয়ী করে। কিন্তু কথায় বলে চোর না শোনে ধর্মের কাহিনি। আটক আব্দুস সালাম মেম্বার জোড়াবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফকিরপাড়া গ্রামের অলিয়ার রহমানের ছেলে বলে যানাযায়।