বিজ্ঞাপন দিন

জলঢাকায় তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

ভ্রাম্যমান সংবাদদাতা : “উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মুলমন্ত্র” এই শ্লোগানকে সামনে নিয়ে নীলফামারীর জলঢাকায় আজ ৯ জানুয়ারী (সোমবার) বিকালে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রশাসানের আয়োজনে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়। এ আগে মেলা উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রঙ্গনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী। বক্তব্য রাখেন- জলঢাকা উপজেলা আ’লীগের সভাপতি আনছার আলী মিন্টু, পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী, উপজেলা প্রকৌশলী হারুন অর-রশীদ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মাহাবুব হাসান লেলিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহ মো.মাহফুজুল হক, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ ফেরদৌসুর রহমান, বালাগ্রাম ইউ’পি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন- উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আতাউল গনি ওসমানি। সভায় বক্তরা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিষন-২০২১ এবং ২০৪১ সালের রুপকল্প বাস্তবায়নে দলমতের উর্দ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। মেলায় উপজেলা প্রশাসনের সকল দপ্তর ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ এর পক্ষ থেকে স্টল দিয়ে তাদের উন্নয়নের তথ্যচিত্র তুলে ধরেছেন। মেলায় প্রতিদিন সন্ধ্যায় বিনোদনের জন্য থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান।