বিজ্ঞাপন দিন

জলঢাকায় সামাজিক সংস্থা জলপদ্মের কেন্দ্রীয় কার্যালয়ের গঠনতন্ত্রের খসড়া অনুমোদিত

মানিক লাল দত্ত, জলঢাকা নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জলঢাকায় বৃহস্পতিবার সানফ্লাওয়ার মডেল কেজি স্কুলের একটি সাহিত্য স্বেচ্ছাসেবী জনকল্যাণ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের গঠনতন্ত্রের খসড়া অনুমোদিত হয়। প্রতিষ্ঠাতা সভাপতি সীমান্ত রায়ের উপস্থাপনায় অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন উপজেলা উপ-কৃষি কর্মকর্তা প্রবীন কবি মোঃ হানজালা।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবীন কবি ও সংস্কৃতি মনা ব্যক্তিত্ব ডা: বিজয় কৃষ্ণ লাল, অহতাজ আলী, সন্তোষ রায়। কেন্দ্রীয় কার্যালয়ে পৌরসভা সহ ১২ টি ইউনিয়নের ২৪ জন ও অতিরিক্ত ৯ জন সদস্য নিয়ে সর্বমোট ৩৩ জন সদস্য বিশিষ্ট জলঢাকা প্রধান কমিটি, উপ-শাখা কমিটি এবং পৌর কমিটি গঠিত হয়। প্রতিটি কমিটিতে উপদেষ্টা ব্যতিত ১১ জন করে সদস্য নির্বাচিত হয়।

সংগঠনটির মূল লক্ষ্য ও উদ্দেশ্যকে কেন্দ্র করে বিভিন্ন ইউনিয়নে আগতদের মধ্যে উপস্থিত ছিলেন মো. শরিফুল ইসলাম, স্বপন রায়, মিন্টু চন্দ্র রায়, উৎপল কুমার রায়, তাপস রায়, আব্দুল সালাম, মো. নুরুজ্জামান, মো. ফরিদুল, মো. মিঠু মিয়া, পলাশ রায়, মহিদুল, রশিদুল ইসলাম, আল আমিন, মিজানুর রহমান, গোলাম রব্বানি, কেশব চন্দ্র, শ্রী রবীন্দ্র নাথ, রিফাত হোসেন, জনক রায় প্রমূখ।

সংগঠনটির লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নে সকলের উদ্দেশ্যে প্রতিষ্ঠাতা বলেন, সকলের অধিকার আদায়ের লক্ষ্যে সমাজ কল্যাণের নিমিত্তে সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য আমাদের এই একতা বদ্ধতাকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। যেন আমাদের থেকে সমাজ রাষ্ট্র্র ও দেশ গর্ব করতে পারে। এমন কিছু করতে হবে যেন আমাদের দৃষ্টান্ত দেখে সকলে উৎসাহিত অনুপ্রাণিত হয়