বিজ্ঞাপন দিন

ডিমলায় শিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ সম্পূর্ন্ন

মানিক লাল দত্ত, জলঢাকা (নীলফামারী) : নীলফামারীর ডিমলায় উত্তর ঝুনাগাছ চাপানী বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে শিক্ষার্থীদের মিলন মেলায় মনোমুগ্ধকর পরিবেশে বিদায় নিতে হলো এ প্রতিষ্ঠানের সদ্য এসএসসি পরীক্ষার্থীদের সাথে সংবর্ধনা ও একে অপরের আলিঙ্গনে বিকশিত হলো মুক্ত পরিবেশে।  স্থানীয় বিদ্যালয়ে প্রধান শিক্ষক এসকেন্দার মির্জার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি মোকলেছার রহমান।

কার্তিক চন্দ্র রায়ের উপস্থাপনায় দশম শ্রেণীর মেধাবী ছাত্রী তানজিলা আক্তারের সুস্পষ্ট বক্তব্য উপস্থাপন কালে সে তার জিপিএ-৫ পাওয়ার সম্মান স্বারকপত্রের অভিজ্ঞতাকে তুলে ধরেন ছাত্রী ও শিক্ষক কর্মচারী এবং অভিভাবকের উদ্দেশ্যে। বক্তব্যে সে বলে ইচ্ছা শক্তি থাকলেই মানুষ অসম্ভবকে সম্ভব করতে পারে। যা আমি জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় সাফল্যের সহিত অর্জন করতে সফল হয়েছে। আমার বাবা ডালিয়া চাপানী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তার উৎসাহ প্রেরণায় আমার বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষিকাদের সহযোগিতায় সফলতা অর্জন করতে পেরেছি।

আসন্ন এসএসসি পরীক্ষাকে কেন্দ্র করে বিদায়ী শিক্ষার্থীরা যেন ভাল ফলাফল অর্জন করে বিদ্যালয়ের সুনাম ও শিক্ষকদের মুখ উজ্জ্বল করতে পারে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নীলিফা ইয়াসমীন, মোর্শেদা বানু, সুলতানা রাজিয়া, তছলিম উদ্দিন, মো. ফজলুর হক, শাহাদাত হোসেন সহ শিক্ষার্থীরা।