বিজ্ঞাপন দিন

জলঢাকায় মাদক বিরোধী অভিযানে নারীসহ ৪জন গ্রেফতার

বাদশাহ শাহজাহান, জলঢাকা, (নীলফামারী) : পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে সারা দেশের ন্যায় নীলফামারীর জলঢাকা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক নারীসহ ৪ জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকাল থেকে বৃহস্পতিরাব ভোর রাত পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। থানা সূত্রে জানা যায়, বুধবার বিকালে পৌর শহরের কদমতলী মোড় থেকে কৈমারীর বাজার এলাকার আমিনুর বসুনিয়ার ছেলে লিমন বসুনিয়া (৩৮) কে ৬ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। 

কৈমারী বাজারে অভিযান চালিয়ে গংগাচড়া উপজেলার পশ্চিম কচুয়া গ্রামের মহিনুর ইসলামের ছেলে আবুল কালাম আজাদ টিটু (২০) কে ৩ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। অপর দিকে , বুধবার রাতে মীরগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের সহযোগিতায় যৌথ অভিযান চালিয়ে, শিমুলবাড়ী ইউনিয়নের বাঁশদাহ গ্রামের ফজলুর রহমানের বাঁশঝাড় থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মীরগঞ্জ ইউনিয়নের পূর্ব শিমুলবাড়ী গ্রামের ললিত চন্দ্র ভোমড়ার ছেলে প্রশান্ত কুমার রায় (৪৫) কে গ্রেফতার করা হয়। 

এদিকে, শিমুলবাড়ী ইউনিয়নের রাজবাড়ী গ্রামের বিনোদ অধিকারীর স্ত্রী দিপালী রানীকে ৫শ গ্রাম গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রত্যেকের নামে পৃথক মামলা করা হয়েছে এবং আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।