বিজ্ঞাপন দিন

জলঢাকায় গ্রাম্য শালিস বিরোধের জেরে রাস্তা পথে হামলা,থানায় অভিযোগ

রবিউল ইসলাম রাজ,(জলঢাকা),নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় গ্রাম্য শালিস বিরোধের জেরে মৌয়ামারী এলাকার একরামুলের ছেলে শাহিনুর রহমান শাহিন (৩৩) এর উপর হামলা করেছে প্রতিবেশী সাইদুল ইসলাম (২৫) ও মহিদুল ইসলাম (৩৫)। এ ঘটনায় শাহিন বাদি হয়ে হামলাকারীদের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছে।অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার কৈমারী ইউনিয়নের মৌয়ামারী গ্রামে গত ১৩ এপ্রিল রাতে আসাদুল ইসলামের দোকানের উঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ নারী ঘটিত একটি ঘটনা মীমাংসা করার চেষ্টা করেন। 

এতে বিবাদী মমিন উদ্দীনের দুই ছেলে সাইদুল ও মহিদুল অহেতুক চড়াও হয়ে প্রতিবেশী ভিকটিম লাল্টু মামুদের পরিবারের লোকজনকে ডাংমার শুরু করলে বাদী শাহিন সহ অনেকে তা থামানোর চেষ্টা করেন। এতে ক্ষিপ্ত হয়ে যায় বিবাদীরা। পরের দিন দুপুরে বাদী শাহিন কৈমারী বাজার যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আজগার আলীর দোকানে পৌছামাত্র বিবাদীরা পূর্ব পরিকল্পিতভাবে তার পথরোধ করে হামলার একপর্যায়ে এলোপাতাড়ি ডাংমার শুরু করে। এতে তার পকেটে থাকা ব্যবসায়িক টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়। 

এবং মটরসাইকেল ভাংচুর করে বাদীকে হত্যা করার হুমকী প্রদর্শন করে পালিয়ে যায়। সরেজমিনে প্রত্যক্ষদর্শীরা জানায়,শালিসের বিষয়কে কেন্দ্র করে রাস্তায় আটক করে শাহিনকে মারামারি করাটা ঠিক করে নাই। বিবাদীরাই ভিকটিমকে ডাংমার করে শালিস ভন্ডুল করেছে। প্রত্যক্ষদর্শী মাতব্বর আশরাফ আলী বলেন,গণ্যমান্য ব্যক্তির মধ্যে আমিও একজন ছিলাম। বিবাদীরা পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটিয়েছে। তারা আমাকেও লাঞ্চিত করেছে। দোকানদার আজগার আলী জানায়,আমার দোকানের সামনে উভয়ের মধ্যে কথা তর্কাতর্কির একপর্যায়ে মারামারি হয়েছে। বিবাদী মহিদুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন,তারাই আমাদের হামলা করেছে।আমরাও থানায় অভিযোগ দিয়েছি।জলঢাকা থানা ইনচার্জ মোস্তাফিজুর রহমান এ ব্যাপারে বলেন,উভয়পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।