বিজ্ঞাপন দিন

জলঢাকায় ওসি’র হস্তক্ষেপে ৪ মাসের শিশুকে ফিরে পেলেন মা

ফরহাদ ইসলাম জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় ওসি মোস্তাফিজুর রহমানের হস্তক্ষেপে শুক্রবার রাতে ৪ মাসের শিশু ফাহিমকে ফিরে পেয়েছেন তার মা ফারজানা আক্তার। ঘটনাটি জলঢাকা পৌরসভার বগুলাগাড়ী দেওয়ানীপাড়া এলাকার। শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে শিশুটিকে তার শ্বশুরবাড়ী থেকে উদ্ধার করে জলঢাকা থানা পুলিশ। শুক্রবার রাতে ফারজানা বেগম বাদী হয়ে জলঢাকা থানায় একটি সাধারণ ডাইরী দাখিল করেন তার স্বামীসহ শ্বশুরবাড়ীর লোকজনের বিরুদ্ধে। 

ফারজানা আক্তারের অভিযোগে জানা যায়, ২ বছর আগে বগুলাগাড়ী দেওয়ানীপাড়া এলাকার সৈয়দ আলীর পুত্র সোহেল রানার সাথে তার বিবাহ হয়। ৪ মাস পূর্বে তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম হয়। শিশুটির নাম দেয়া হয় ফাহিম। আরও জানা যায়, বিবাহের পর হতে শ্বশুর বাড়ীর লোকজনের নির্যাতনের শিকার হত ফারজানা। ঘটনার দিন গত ৬ মে সোহেল রানা তার স্ত্রী ফারজানাকে মারধর করে কোলের শিশুটিকে কেড়ে নিয়ে বাড়ী থেকে বের করে দেয়। জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন,‘‘বিষয়টি অমানবিক। 

সন্তান ফিরে পাওয়ার আকুতি জানিয়ে মেয়েটি থানায় একটি সাধারণ ডাইরী দাখিল করলে আমি দ্রুত ডিউটি অফিসারদের সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে তুলে দেই।