বিজ্ঞাপন দিন

ডোমারে ৪শত শ্রমিককে খাদ্য সহায়তা দিলেন শ্রমিক ইউনিয়ন

রতন কুমার রায়,ডোমার প্রতিনিধি: নীলফামারী জেলা ট্রাক,ট্র্যাংকলড়ী কাভার্ড-ভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ডোমার ট্রাক্টর শাখার উদ্দ্যোগে সংগঠনের অসহায় দুঃস্থ শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (১মে) রাত ৯টায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন হয়েপড়া ৪ শতাধিক ট্রাক,ট্রাংকলড়ী, কাভার্ড ভ্যান ও ট্রাক্টর চালকদের মাঝে চাল,আলু, সাবান বিতরণ করা হয়।
এসময় নীলফামারী জেলা ট্রাক,ট্র্যাংকলড়ী কাভার্ড-ভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ডোমার ট্রাক্টর শাখার সভাপতি হাবিবুর রহমান বাবু, সম্পাদক আনজারুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

সভাপতি হাবিবুর রহমান বাবু বলেন, সংগঠনের তহবিল হতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন হয়েপড়া আমাদের ৪শতাধিক চালক, হেলপারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
 ট্রাক্টর চালক নুরনবী, শফিকুল ইসলাম, কাল্ঠু, শাহীন, মোজাহার ইসলাম জানান, করোনা ভাইরাসের কারনে নীরফামারী জেলা লকডাউন হওয়ায় আমরা এক মাসের অধিক সময় গাড়ী চালাতে না পেরে বাড়ীতে বসে আছি। এই সংকটময় মূহুর্তে খাদ্য সহায়তা আমাদের অনেকটা উপকারে আসবে।