বিজ্ঞাপন দিন

ডোমারে ঝড়ে ক্ষতিগ্রস্থ নিঃসন্তান দম্পতিকে ঢেউটিন প্রদান

রতন কুমার রায়, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: সদ্য বয়ে যাওয়া কাল বৈশাখী ঝড়ে ঘর ভেঙ্গে মানবেতর জীবন যাপনকারী নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের এক নিঃসন্তান দম্পতিকে ঢেউটিন দিয়ে ঘর মেরামতের সহযোগীতা করলেন ইউপি সদস্য রাশেদুজ্জামান রাশেদ।

ক্ষতিগ্রস্থ নিঃসন্তান দম্পতি বোড়াগাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত গফুর মিয়ার পুত্র আব্দুল গফ্ফার ও তার স্ত্রী জাহিমা খাতুন। আর্থিক স্বচ্ছলতা না থাকায় ভেঙ্গে যাওয়া ঘর মেরামত করা অসম্ভব হওয়ায় খবর পেয়ে রবিবার(৩মে) দুপুরে ওই দম্পতির বাড়ীতে ছুটে আসেন উক্ত ওয়ার্ডের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ। তিনি তাৎক্ষনিক ভাবে ১ বান্ডিল ঢেউটিন প্রদান করেন।

ইউপি সদস্য রাশেদুজ্জামান রাশেদ জানান,তাদেরকে ব্যক্তিগত ভাবে জানি। তারা খুব গরীব,সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর একটি কার্ড তাদের দেওয়া হয়েছে। বয়স্ক ভাতার শর্তনুযায়ী বয়স না হওয়ায় বয়স্ক ভাতার কার্ড দেওয়া সম্ভব হয়নি। করোনা সংকট কালীন সময়েও তাদের বাড়ীতে লোক মারফৎ খাদ্য সহায়তা পাঠিয়ে দিয়েছি। আজকেও ঘর মেরামতের জন্য ব্যক্তিগত ভাবে ১ বান্ডিল টিন প্রদান করি।

গফ্ফার জাহিমা দম্পতি বলেন, করোনার কারনে মানুষের বাড়ীতে কাজ করতে যেতে পারছি না। হাতে টাকা পয়সা নেই। ঘর মেরামতের টিন মেম্বার দিয়েছে। এখন ঘর ঠিক করা হবে।