বিজ্ঞাপন দিন

নীলফামারী ডিমলায় ব্যাটমিন্টন প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন



আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃশিক্ষার্থীদের খেলা ধুলা শারীরিক গাঠন ও মানষিক বিকাশে কার্যকর ভুমিকা রাখায় মুজিব শতবর্ষ উদ্যাপন উপলক্ষ্যে নীলফামারীর ডিমলায় অনুষ্ঠিত হয়েছে মুজিবর্ষ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২১। জেলা ক্রিড়া অফিসের আয়োজনে ও ডিমলা স্পোর্টস একাডেমীর সহযোগিতায় খেলায় অংশ গ্রহন করে  মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীরা। ২দিনে ব্যাডমিন্টন খেলায় ছেলে ও  মেয়েদের ৮টি দল অংশ নিলেও ফাইনালে যায় ৪টি দল। 

রবিবার দুপুরে উপজেলার খগা-খড়িবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায়। ছেলেদের খেলায় ২১-১৯ ও ২৩-২১ পয়েন্ট পেয়ে বিজয় লাভ করে খগা-খড়িবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পদ্মা এক্সপ্রেস রানার্স-আপ হয় ডিমলা রানী বিন্দা রানী সরকারী উচ্চ বিদ্যালয়ের তিস্তা এক্সপ্রেস। আর মেয়েদের খেলায় ২১-১৬ ও ২১-১৪ পয়েন্ট পেয়ে বিজয় লাভ করে ইউনাইটেড ইনিস্টিউট আব টুনির হাট স্কুলের ইউ.আই.টি এক্সপ্রেস ও রানার্স-আপ হয় খগা-খড়িবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের রয়েল স্টার দল। খেলা শেষে বিজয়ী ও রানার্স-আপের গলায় মেডেল, ট্রপি ও সনদ প্রদান করা হয়। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা ক্রিড়া অফিসার আবুল হাসেম। অত্র প্রতিষ্ঠানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রশিদুল ইসলাম, উপদেষ্টা ডিমলা স্পোর্টস একাডেমী ও খগা-খড়িবাড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, প্রতিষ্ঠাতা ও পরিচালক আরিফ আরমানসহ বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা।


ডিমলা উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায় বলেন, তৃণমূল পর্যায়ের খেলোয়দের উৎসাহিত করে বিশ^ মানের খেলোয়ার প্রস্তুত করতে আমরা বদ্ধপরিকর। তাছাড়া খেলা ধুলা আমাদের মানুষের শারীরিক ও মানষিক বিকাশে বিশেষ ভূমিকা রাখে। অন্যান্য উন্নত রাষ্ট্রের মতো মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিদের্শে বিভিন্ন জায়গায় রোল মডেল হিসেবে দ্বার করতে পেড়েছি তেমনি ক্রিয়াঙ্গনও পিছিয়ে নেই।


Post a Comment

0 Comments