বিজ্ঞাপন দিন

জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ



আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ  নীলফামারীর জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে  পৌরসভা সহ উপজেলার ১১টি ইউনিয়নের কর্মহীন হতদরিদ্র ২হাজার ৫'শ পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণের উদ্বোধন করেন আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার তুরিন আফরোজ। 

শনিবার বিকেলে উপজেলার মীরগঞ্জ, গোলনা, শিমুলবাড়ী ও ধর্মপাল ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে এসব শুভেচ্ছা উপহার বিতরণের উদ্বোধন করা হয়েছে। উপহার সামগ্রীগুলোর মধ্যে রয়েছে ১টি শাড়ী, ১টি লুঙ্গি, ১টি পাঞ্জাবি, হাব কেজি সেমাই ও হাব কেজি করে চিনি। এসময় উপস্থিত ছিলেন, ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্নয়ক এনামুল হক, শিক্ষক সংঘের সভাপতি অনিল চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান, সনাতন সম্প্রীতি সংঘের সভাপতি রঞ্জিৎ কুমার রায়, ফাউন্ডেশনের স্বাধীন চৌধুরী, তৈয়ব বিল্লা, শাহিন, টিটু ও মমিনুর রহমান সহ আরো অনেকে।

এই অঞ্চলের একটি জনকল্যাণমুলক প্রতিষ্ঠান, ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন। পা পা করে আজ এগিয়ে চলছে অনেক দুর ফাউন্ডেশনটিতে 

প্রায় নিত্যদিনই চলছে অসহায় নিরীহ মানুষদের জীবন মান উন্নয়নে নানান সহযোগীতার কাজ। স্বাস্থ্য চিকিৎসা, মাদ্রাসা শিক্ষা, দর্জি প্রশিক্ষণ, দুস্ত শিক্ষার্থীদের লেখাপড়ায় সহায়তা প্রদান ও ত্রাণসহ বিভিন্নভাবে  করছেন আইনি পরামর্শ সহায়তা প্রদান।

এতেই শেষ নয়, ফাউন্ডেশনের উদ্যোগে পালন করা হয় প্রতিটি জাতীয় দিবস।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্যারিস্টার ড. তুরিন আফরোজের নিজ  অর্থায়ন চলে এ সকল কার্যক্রম। 

এরই ধারাবাহিকতা আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার অসহায় দুস্ত পরিবারগুলোর মাঝে চলছে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ কার্যক্রম। 


Post a Comment

0 Comments