বিজ্ঞাপন দিন

ডোমারে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত



রতন কুমার রায়-নীলফামারী প্রতিনিধি: “মা ও শিশু সুরক্ষা চাই,স্বাস্থ্য কেন্দ্রে প্রসব করাই” প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে সংক্রমণ নিয়ন্ত্রণ, নিরাপদ ও প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পায়াক্ট,বাংলাদেশ এবং আদ্রিতা ভিজ্যুয়াল এর সহযোগীতায় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মশালাটির আয়োজন করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রায়হান বারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান, আবাসিক মেডিক্যাল অফিসার ডা: তপন কুমার রায়, ডা: রোকসানা আফরোজ লুনা,  ডা: রুখসানা আফরোজ, পায়াক্ট,বাংলাদেশ এবং আদ্রিতা ভিজ্যুয়ালের প্রোগ্রাম অর্গানাইজার জুলফিকার আলম, জানো প্রকল্পের উপজেলা ম্যানেজার শরিফ আহমেদ শাহ্, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, এমদাদুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

স্বাস্থ্য পরিদর্শক বেলাল উদ্দিনের সঞ্চলনায় সংক্রমণ নিয়ন্ত্রণ, নিরাপদ ও প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে করনীয় ভূমিকা উপস্থাপন করেন ডা: রুবিনা আফরোজ। 


Post a Comment

0 Comments