বিজ্ঞাপন দিন

ডোমারে অভিনব কায়দায় ব্যাংকের সামনে থেকে নারীর টাকা নিয়ে প্রতারকের চম্পট



রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার: নীলফামারীর ডোমারে সোনালী ব্যাংক লিমিটেড ডোমার শাখায় মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলণ করে হাওয়া বেগম(৫৫)নামে এক নারী। টাকা নিয়ে বের হওয়ার পথে অভিনব কায়দায় প্রতারনা করে ১৩হাজার ৬শত টাকা হাতিয়ে নিয়ে চম্পট দিয়েছে এক প্রতারক।

সোমবার(৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার সময় ব্যাংক এলাকায় ঘটনাটি ঘটে। প্রতারণার ফাঁদে পড়া হাওয়া বেগম ডোমার চান্দিপাড়া এলাকার মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের দ্বিতীয় স্ত্রী। সে পাশ্ববর্তী দেবীগঞ্জ উপজেলার মল্লিকাদহ এলাকার বসবাস করেন।

ভুক্তভোগী নারী বলেন, আমি আনুমানিক সকাল সাড়ে ১১ দিকে আমার মৃত স্বামীর মুক্তিযোদ্ধা ভাতা উঠানোর জন্য সোনালী ব্যাংকে আসি। আমার স্বামীর তিন শরীকের এক শরীক হিসেবে দুই মাসের ভাতা ১৩ হাজার ৬শত টাকা উত্তোলণ করি। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হয়ে রাস্তায় কিছুদুর আসলে পিছন থেকে অপরিচিত একজন আমাকে দাঁড় করায়। অপরিচিত ব্যক্তিটি বলেন, আপনাকে ডাকছি আপনি শুনতে পান না। দেখি কত টাকা দিয়েছে। এই বলে আমার হাত থেকে টাকা নিয়ে নেয় এবং ব্যাংকে আসতে বলে। তার পিছনে পিছনে আসলে ব্যাংকের গেটের সামনে এসে ভীড়ের মাঝে ওই ব্যক্তি হারিয়ে যায়। তার পরে তাকে আর খুজে পাওয়া যায় না। 

সোনালী ব্যাংক লিমিটেড ডোমার শাখা ব্যবস্থাপক জান্নাতুল কারীম বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে, ব্যাংকের সিসি ফুটেজ দেখা হয়। ব্যাংকের ভিতরে এরকম কোন ঘটনা ঘটেনি। ঘটনাটি ঘটেছে আমাদের ব্যাংকের সিসি ক্যামেরার আওতার বাইরে রাস্তায়।



Post a Comment

0 Comments