বিজ্ঞাপন দিন

জলঢাকায় নৌকার মনোনয়ন প্রত্যাশি রুবেল

ফরহাদ ইসলাম প্রতিনিধি,জলঢাকা (নীলফামারী) : জনসাধারণের মাঝে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ, উঠান বৈঠক ও কর্মী সমাবেশের মাধ্যমে নির্বাচনী মাঠে চষে বেড়াচ্ছেন উপজেলা আওয়ামীলীগের দুই দুই বারের নিবাচিত সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল। তিনি উপজেলা আওয়ালীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও এই এলাকার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ডাঃ শফিয়াত হোসেন সফি ডাক্তারের দ্বিতীয় ছেলে। সহীদ হোসেন রুবেল দীর্ঘদিন ধরে নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বতমান সরকারের যুগান্তরী সকল উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে প্রচার চালিয়ে যাচ্ছেন। প্রতি শুক্রবার তিনি নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে মসজিদে নামাজ আদায় করে মুসুল্লিদের সামনে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও আগামী নিবাচনে আবারও নৌকা মাকায় ভোট চেয়ে বক্তব্য প্রদান করছেন যা এই সংসদীয় আসনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। এছাড়াও তিনি সনাতন ধমাবলম্বীদের দুর্গা পুজায় উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহযোগিতা করেন। 

তার প্রচারে বেশ সরগরম হয়ে উঠেছে এ আসনের রাজনীতি। চাঙ্গা হয়ে উঠেছেন দলীয় নেতাকর্মীরা। সহীদ হোসেন রুবেল প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। যোগ দিচ্ছেন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। এ আসনে আওয়ামী লীগের আরো মনোনয়ন প্রত্যাশী থাকলেও তিনি বাড়ি বাড়ি গিয়ে লোকজনের সুখ-দুঃখের কথা শুনছেন। আর্থিক ভাবেও সহযোগিতা করছেন। সহীদ হোসেন রুবেলের মনোনয়ন সম্পর্কে জানতে চাইলে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা নৌকা সমথক গোষ্ঠির সভাপতি তোফায়েল হোসেন মাস্টার বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যে রকম প্রার্থী খুজছেন তার সমস্ত গুণাবলী সহিদ হোসেন রুবেলের মধ্যে রয়েছে। আর সেজন্যই তৃনমূল নেতাকর্মীরা স্বপ্ন দেখছে তাকে নিয়ে। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক প্রবীন আওয়ামীলীগনেতা জয়নাল আবেদীন আশা করছেন জননেত্রী শেখ হাসিনা এবারের নিবাচনে জলঢাকা উপজেলা আওয়ামীলীগের পরীক্ষিত ও বিশ্বাস্ত এই পরিবারটিকে মুলায়ন করবে। সহীদ হোসেন রুবেল বলেন ২০০৬ সালের ২৯ অক্টোবর জামাত শিবির গান পাউডার দিয়ে পুড়িয়ে দিয়েছিল আমার বাড়ী, এলাকাবাসী সেদিন জামাত শিবির ক্যাডারদের প্রতিরোধ না করলে আমার গোটা পরিবার পুড়ে ছাই হয়ে যেত। 

এই উপজেলায় ফ্রিডম পাটিসহ জামাত বিএনপির বারবার আক্রমনের শিকার আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে আমি আশাবাদী নেত্রী এবার আমাকে মূল্যায়ন করবে। তিনি আরো বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে এক বিস্ময়ের নাম। এদেশের ১৬ কোটি জনগণের ভাগ্যোন্নয়ন ও চলমান উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য শেখ হাসিনার নেতৃত্বেও জনগনের ভোটে আবারও ক্ষমতায় আসবে এর কোনো বিকল্প নেই।