বিজ্ঞাপন দিন

নীলফামারী-৩ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ববিতা রানী সরকার গণসংযোগ অব্যাহত

আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধি : এগিয়ে এসেছে সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন তফসিল ঘোষণার অপেক্ষায় । মনোনয়ন পাওয়ার চেষ্টায় সম্ভাব্য প্রার্থীদের । সারা দেশের ন্যায় পিছিয়ে নেই, নীলফামারী-৩ আসনের সম্ভাব্য মনোনয়ন প্রার্থীরা । তাদের মধ্যে এক উজ্জ্বল মূখ সম্ভাব্য প্রার্থী হয়ে জনগণের পাশে দাড়িয়ে মাঠ চষে বেড়াচ্ছেন গ্রামেগঞ্জে । তিনি হলেন, প্রয়াত রাজনীতিবিদ এ আসনের আওয়ামীলীগের সাবেক মনোনয়ন প্রাপ্ত দীপেন্দ্র্র নাথ সরকার দিপু বাবু এর দ্বিতীয় কন্যা ববিতা রানী সরকার । তিনি ১৯৭৫ সালের ৯ জুন জলঢাকা উপজেলা বিন্যাকুড়িতে জন্ম লাভ করেন। পাশাপাশি তিনি বিজনেস মেনেজমেন্ট ফ্যাশন ডিজাইনের উপর বিভিন্ন কোর্স করে এবং ট্রেইনার হন। নারী উদ্যোক্তা হিসাবে উত্তরবঙ্গের ৮টি জেলায় তার রয়েছে ব্যাপক পরিচিতি। সিন্ধু দীপ নামে একটি কোম্পানি রয়েছে তার । সেখানে কয়েক হাজার মানুষ কর্মসংস্থান পেয়েছে। তার স্বামীর নাম অমরেন্দ্র বিশ্বাস। তিনি সোনালী ব্যাংকের একজন ডিজিএম। তার একটি ছেলে রয়েছে তার নাম রাহুল বিশ্বাস,সে ইঞ্জিনিয়ার উচ্চতর ডিগ্রি লাভের জন্য অষ্ট্রেলিয়ায় অধ্যায়নরত আছেন । 

সোমবার সকালে উপজেলার কৈমারী ইউনিয়নের বিন্যাকুড়ি গ্রামে জন্মভুমি নিজ এলাকা থেকে শুরু করে লিপ লেট বিতরণ । এরেই মাঝে বিভিন্ন স্থানেও করেন গন সংযোগ । লিফলেট বিতরণকালে তিনি সরকারের সাফল্য ও বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরেন, সাধারন ভোটারদের মাঝে। জলঢাকা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে করছেন গণসংযম। উন্নয়নের মহাসড়কে আজ বাংলাদেশ, পিছিয়ে নেই নীলফামারী-৩ আসনের জলঢাকা উপজেলাও, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চাইলেন মনোনয়ন প্রত্যাশী ববিতা রানী সরকার ।বাংলাদেশকে বিশ্বের কাছে মাথা উচু করে দিতে পারে আপনাদের ভোট। বঙ্গবন্ধু শিক্ষ ও গবেষনা পরিষদের কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদিকা ববিতা রানী সরকার। তিনি আরো বলেন, আমি ছাড়াও যদি অন্য কেউ নৌকা প্রতিক নিয়ে আসে, তার পরও আপনারা - আপনাদের মুল্যবান ভোটটি দিবেন। গনতন্ত্র কে বেগবান করতে, আবারো আওয়ামীলীগকেই ক্ষমতায় আনতে হবে। 

আমার প্রয়াত পিতা বাবু দীপেন্দ্রনাথ সরকার ( দীপু বাবু) গত ২০০১ সালে এ আসন থেকে ৮ম জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে জামায়াতের প্রতিদন্দি প্রার্থী ছিলেন। কিন্তু অল্পের জন্য নির্বাচিত হতে পারেননি। আমার পিতার সপ্ন ছিলো জলঢাকা উপজেলাকে মডেল উপজেলায় পরিনত করার। তাই পিতার সপ্নকে বাস্তবায়ন করার অঙ্গিকারবদ্ধ,যার ফলে আমি আপনাদের মাঝে এসেছি, দোয়া এবং নৌকায় একটি ভোট চাইতে। আপনাদের দোয়া-আশির্বাদে আমাকে যদি আওয়ামীলীগ মনোনয়ন দেয়, তাহলে বিজয় করতে পারবো আশা করি। কেউ মনোনয়ন পেলে তাদের পাশে থেকে নির্বাচনী প্রচার প্রচারনা চালাতে বলেন জলঢাকা উপজেলা আওয়ামী লীগের অধিকার বঞ্চিত নেতাকর্মীদের । নির্বাচনী এলাকা ঘুরে এসে বিকালে জলঢাকায় বেশ কয়েকজন নেতাকর্মীদের নির্বাচনী হালচাল জানতে চায় । তাদের সকলেরেই একটি-ই কথা বর্তমান সাংসদ অধ্যাপক গোলাম মোস্তফা ছাড়া, যে কেউ মনোনয়ন পেলে আমরা আছি থাকবো। পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদেরও একই কথা বলে, ববিতা রানী সরকারকে। এ সময় গণসংযোগকালে সঙ্গী হিসাবে ছিলেন, যুবলীগ নেতা রুহাত ফারুক, রিপন, বাবু বকুল সরকার, যুবলীগ নেতা মুছা আলী ,রেজাউল করিম বাবু, তাতিলীগ নেতা রাকিব হাসান প্রমুখ।