বিজ্ঞাপন দিন

কিশোরগঞ্জে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সন্মেলন

বাদশাহ শাহজাহান,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জে গত ০৪-জুন- ১৯ইং অনলাইন নিউজ পোর্টাল অবলোকন টুয়েন্টি ফোর ডট কমে প্রকাশিত নিজস্ব প্রতিনিধি’র নাম দিয়ে “কিশোরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফের নারী কার্ডধারীদের ধর্ষনের হুমকীর অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যপ্রনোদিত আক্ষাদিয়ে এর তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেন- কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ। গত শনিবার বিকাল ৫টায় ইউনিয়ন পরিষদ অফিস কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের করেন। 

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান লিখিত বক্তব্য পাঠ করেন। “তিনি ওই দিনের ঘটনার বিস্তারিত বর্ননা তুলে ধরেন। চেয়ারম্যান বলেন, ঘটনার দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক নাম বিহীন স্লিপে কিছু সংখ্যক ভিজিএফ কার্ডধারী প্রতি জনে ১০টি করে ভিজিএফের কার্ড নিয়ে চাউল নেওয়ার জন্য ইউনিয়ন পরিষদে আসেন, আমি তাদের বলি প্রতি জন কার্ডধারীকে নিয়ে আসতে হবে এবং যাদের চাউল তারা নিজেরাই নিয়ে যাবেন। 

এ কথা বলা মাত্রই উপজেলা যুবলীগ সদস্য মেনহাজুল ইসলাম, মোস্তাইন বিল্লা, রুবেল হোসেন, সোহেল হোসেন আমার সাথে তর্ক শুরু করে এবং আমার টেবিলে চাপর মেরে বলেন আমরা কোন কাডধারীকে নিয়ে আসতে পারবো না। চাল আপনপকে দিতেই হবে। আমি তাদের কথামত চাল দিতে অস্বীকার করায় তারা বাহিরে গিয়ে হট্টগোল শুরু করে। 

এক পর্যায় তরা আমার অফিস কক্ষে আক্রমন করে। আমি কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জকে মোবাইল ফোনে কিছু পুলিশ পাঠানোর জন্য বলি। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তারা আমার গ্রাম পুলিশর সাথে ধস্তাধস্তি করেন”।