বিজ্ঞাপন দিন

জলঢাকার এক কলেজ ছাত্রীর সাথে ফেসবুক প্রেমে প্রত্যারণায় ২জন গ্রেফতার

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকার এক কলেজ ছাত্রীকে ফেসবুকে প্রেমের ফাদে ফেলে প্রতারণা করায় ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। জানা গেছে, ওই কলেজ ছাত্রীর ফেসবুক আইডির মাধ্যমে নওগাঁ জেলার নিয়ামতপুর হাজিনগর ইউনিয়নের মোস্তফা কামালের ছেলে সেন্টু রহমানের ফেসবুক (ফেইক) আইডির সাথে পরিচয় হয়। পরবর্তীতে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে এবং প্রেমের সম্পর্ক হয়। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে সেন্টু রহমান কৌশলে মেয়েটির একান্ত ব্যক্তিগত বেশকিছু ছবি ফেসবুক আইডি এবং ম্যাসেঞ্জারে নেয়। 

এরপর প্রেমিকরূপী সেন্টু রহমান সেই সব ছবির স্ক্রিন শর্ট এর মাধ্যমে স্থির চিত্র ধারণ করে তার বন্ধু একই জেলার বড়গ্রাম পরসা থানার ঘাটনগর এলাকার সাইদুল রহমানের ছেলে সারোয়ার হোসেনকে দেয়। এরপর থেকে দুই বন্ধু মিলে এসব ছবি দেখিয়ে বিভিন্ন সময় ওই কলেজ ছাত্রীকে ব্লাকমেইল করে টাকা দাবি করে। 

ভিকটিম টাকা দিতে অপারগতা স্বীকার করায় সেন্টু রহমান এবং সারোয়ার হোসেন তার একান্ত ব্যক্তিগত ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ভয়ভীতি প্রদর্শন করে। ভিকটিম বিষয়টি জানার পর তাদের বিরুদ্ধে জলঢাকা থানায় এজাহার দায়ের করলে নীলফামারী জেলা পুলিশ সুপার গোলাম সবুর, পিপিএম-সেবা'র নির্দেশনায় এবং জলঢাকা থানা অফিসার ইনচার্জ মুক্তারুল ইসলাম এর নেতৃত্বে তথ্য প্রযুক্তির মাধ্যমে উল্লিখিত ২ আসামীকে সনাক্ত করে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার প্রত্যন্ত এলাকার শিবপুর বাজার থেকে গত ২৭ আগস্ট রোববার বিকেলে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়ায় সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্তকারী অফিসার নিত্যানন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Post a Comment

0 Comments