বিজ্ঞাপন দিন

ডোমারে ৪শত অতিদরিদ্র পরিবারের মাঝে পল্লীশ্রীর খাদ্যসামগ্রী ও ঔষধ বিতরণ

রতন কুমার রায়,ডোমার প্রতিনিধিঃ মহামারী করোনা ভাইরাসের প্রভাবে নীলফামারীর ডোমার উপজেলায় কর্মহীন হয়েপড়া খেঁটে খাওয়া অতিদরিদ্র ৪শত অসহায় রিপ প্রকল্পের উপকারভোগী পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও ঔষধ বিতরণ করেছে বে-সরকারি সংস্থা পল্লীশ্রী । 

বিএমজেড ও নেটজ বাংলাদেশ এর আর্থিক সহায়তায় সোমবার (১১ মে) সকালে জোড়াবাড়ী ফাজিল মাদ্রাসায় ও দুপুরে গোমনাতী ইউনিয়ন পরিষদ মাঠে এ বিতরণ অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ । 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম, জোড়াবাড়ী ইউপি চেয়ারম্যান আবুল হাচান,পল্লীশ্রী (রিপ) প্রকল্প ব্যবস্থাপক মইনুল হক, ইউনিট ম্যানেজার শামসুল হক, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের কর্মকর্তা এস.এম.জসিমউদ্দীন প্রমুখ । 

পল্লীশ্রী (রিপ) প্রজেক্ট প্রকল্প ব্যবস্থাপক মইনুল হক জানান, সোমবার সকালে জোড়াবাড়ী ফাজিল মাদ্রাসায় ও দুপুরে গোমনাতী ইউনিয়ন পরিষদ মাঠে এ বিতরণ করা হয় । ৪ শত দুঃস্থ সদস্যদের মধ্যে চাল ২০ কেজি, ডাল ২ কেজি, আলু ৫ কেজি, তেল ১ কেজি, লবণ ২ কেজি, সুজি ১ কেজি, চিনি ১ কেজি, সাবান ৩টি, মাস্ক ২টি ও ঔষধ সরবারহ করা হয়।