বিজ্ঞাপন দিন

ইউএনও মাহবুব হাসান’র বিচক্ষণতায় বদলে যাচ্ছে জলঢাকার দৃশ্যপট

আল-ইকরাম বিপ্লব, জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলার নির্বাহী অফিসার মোঃ মাহবুব হাসান’র দক্ষ ও বিচক্ষণতায় বদলে যাচ্ছে জলঢাকার দৃশ্যপট। জনবান্ধব হিসেবে জনগনের মাঝে ঠাঁই করে নেওয়ার মাঝেই রয়েছে তাঁর দক্ষ ও অভিজ্ঞ কর্মকর্তার সফলতা। দক্ষ ও বিচক্ষণতার মধ্য দিয়ে সফলতার সাথে কাজ করতে সক্ষম হয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব হাসান। তাঁর দক্ষ ও বিচক্ষণ এ উপজেলার উন্নয়নমূলক কর্মকান্ডে বদলে যেতে শুরু করেছে সর্ব স্তরের দৃশ্যপট। স্বমহিমায় ইউএনও’র দক্ষ ও বিচক্ষণতায় বদলে যাচ্ছে জলঢাকার দৃশ্যপট। জানা গেছে, উপজেলা প্রসাশনের পক্ষ হতে করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধক এর ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছেন (ইউএনও) মোঃ মাহবুব হাসান। বর্তমানের করোনা পরিস্থিতিতে তিনি দক্ষতা ও সাহসিকতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। 

দিন-রাত মানুষকে করোনাভাইরাস সংক্রমণ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি। জলঢাকা উপজেলার বিভিন্ন এলাকায় করোনা পজেটিভ ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিচ্ছেন তিনি। আবার কখনো কখনো তিনি করোনভাইরাসের কারনে সাধারণ মানুষের নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখার জন্য বাজার মনিটরিং করছেন। এছাড়াও ইউএনও কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরাও এ কাজ করছেন এবং সাহসিকতার সাথে দায়িত্ব পালন সহ বালুমহল, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, খাদ্যে ভেজালের, মোটরযান এর উপর ব্যাপক প্রসারে মোবাইল কোর্ট পরিচালনা করছেন। 

তিনি জলঢাকায় পদায়নের পর উপজেলার বিভিন্ন কর্মকান্ড নব রুপে রুপান্তরিত হতে শুরু করেছে। যা এই কয়েক মাসে তাঁর উন্নয়নমূলক কর্মকান্ড দেখে উপজেলাবাসী সাধুবাদ জানিয়েছেন। তিনি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে প্রশাংসায় ভাসছেন।