বিজ্ঞাপন দিন

নীলফামারীতে ভুমিহীনদের একতা সংঘের উদ্বোধন ও চাড়ালকাটা নদীর ধারে চারাগাছ রোপণ

আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী জেলা সদরের ১৪নং চাপড়া ইউনিয়নের যাদুরহাট ব্যারাডাঙ্গায় ভুমিহীনদের একতা সংঘের উদ্বোধন ও চাড়ালকাটা নদীর ধারে চারাগাছ রোপণসহ নদী পারাপারের সাঁকো নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৬ জুন) বিকালে ব্যারাডাঙ্গা শাহ্পাড়ায়, চাড়ালকাটা নদীর তীরে ভুমিহীন একতা সংঘের সভাপতি আক্তারুল ইসলাম“র সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, বিশেষ অতিথি সদর পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আল মাসুদ আলাল, ১৪নং চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান ও ভুমিহীনদের সার্বিক সহায়তাকারী প্রকৌশলী মোঃ আরমানুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 



অনুষ্ঠানে ভুমিহীনদের ৩৮২টি পরিবারের সদস্যরা ভুমিহীন একতা সংঘের সদস্য ফরম সংগ্রহ করে এবং স্বাক্ষর দিয়ে জমা প্রদান করেন। অনুষ্টান শেষে ব্যারাডাঙ্গা বর্ম্মতর হয়ে হিন্দুপাড়া যাতায়াতের রাস্তার বাউল গোপীনাথ ভান্ডারী বক্স কালভার্টের শুভ উদ্বোধন করা হয়।