বিজ্ঞাপন দিন

নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের রোগমুক্তি কামনায় জেলা পরিষদের দোয়া মাহফিল

আব্দুল মালেক, নীলফামারীঃ নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ করোনায় আক্রান্ত হয়ে ঢাকা স্পে-সালাইষ্ট (পি,এইচ,এস) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার আশুরোগ কামনায় নীলফামারী জেলা পরিষদের উদ্দোগে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বাদ যোহর জেলা পরিষদ হলরুমে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের সভাপতিত্বে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম. পিপিএম, উত্তরা ইপিজেট (বেপজা)র জেনারেল ম্যানেজার মোহাম্মদ এনামুল হক, স্থানীয় সরকার প্রশাসন (ডিডিএলজি) আব্দুল মোতালেব, সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন, জেলা পরিষদের প্রধান নির্বাহী জয়নুল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোঃ আতিকুর রহমান ও সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আক্তার।



এছাড়াও জেলা পরিষদের সকল সদস্য, কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন, পৌর শহরের বড় মসজিদের খতিব মাওলানা আশরাফুল হক নুরী এবং মার্কাস মসজিদের পেশ ঈমাম মাওলানা সাদিক।