বিজ্ঞাপন দিন

নীলফামারীতে পৌর ও ইউপি নির্বাচনের দাবিতে বিক্ষোভ এবং স্মারকলিপি প্রদান

 




আব্দুল মালেক, প্রতিনিধি ;নীলফামারীঃসীমানা জটিলতায় মামলায় আটকে থাকা নীলফামারী পৌরসভা সহ পার্শ্ববর্তী ইটাখোলা,কুন্দুপুকুর ও খোকশাবাড়ী ইউনিয়নে নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলো ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ।

বুধবার (৪ নভেম্বর ) সকালে নীলফামারী বড়বাজারস্থ আলোর প্রধান কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে মিলিত হয়ে সমাবেশ করে। 

সমাবেশে বক্তারা জানায়, 'সীমানা জটিলতায় মামলার কারণে নীলফামারী পৌরসভা সহ পার্শ্ববর্তী তিনটি ইউনিয়নে প্রায় ১০বছর থেকে ভোট স্থগিত রয়েছে। অনতিবিলম্বে সীমানা জটিলতার অবসান ঘটিয়ে নিলফামারীর সাধারণ মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচন কমিশন ও মহামান্য হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ কররেন তারা।

দুর্নীতি ও মাদক বিরোধী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলো'র আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী জেলা সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধধ-৭১ এর সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল,যুদ্ধকালীন কোম্পানী গোলাম কিবরিয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে সদর উপজেলার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, সাবেক ফুটবলার ও বীর মুক্তিযোদ্ধা বাবু বঙ্কু বিহারী রায়,অধ্যক্ষ হাসিম হায়দার অপু, আলো'র‍ সাধারণ সম্পাদক মাহমুদ আল হাসান রাফিন, সাবেক ছাত্র নেতা মহিউদ্দিন মহি প্রমূখ।

Post a Comment

0 Comments