বিজ্ঞাপন দিন

ডোমারে গোদ রোগ নির্মূলে উদ্বুদ্ধকরণ সভা



রতন কুমার রায়, নীলফামারী প্রতিনিধি: “গোদ রোগের যত্ন নিলে, বিকলঙ্গতা থেকে মুক্তি মেলে” এই প্রতিপাদ্য সামনে রেখে ২০২২ সালে গোদ রোগ নির্মূলের লক্ষ্যে নীলফামারীর ডোমার উপজেলায় গোদ রোগের উপর সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে লেপ্রা বাংলাদেশ এবং ফাইলেরিয়াসিস নির্মূল, কৃমি নিয়ন্ত্রণ ও ক্ষুদে ডাক্তার কার্যক্রম, রোগ নির্ণয় শাখা, স্বাস্থ্য অধিদপ্তরের যৌথভাবে আয়োজন করে। উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বুদ্ধকরণ সভার উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ ইব্রাহীম। এসময় ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, পাঙ্গা মটুকপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম, মেডিক্যাল অফিসার ডা: মোজাহারুল করিম স্বপন, ডোমার জামে মসজিদের খতিব আলহাজ্ব মুফতী মাহমুদ বিন আলম, লেপ্রা’র জেলা সমন্বয়কারী আনোয়ার হোসেন, নাজমুল শরীফ প্রমূখ বক্তব্য রাখেন।

উদ্বুদ্ধকরণ  সভায় সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, ইমাম, এনজিও প্রতিনিধি, সাংবাদিকসহ ত্রিশজন প্রতিনিধি অংশগ্রহন করেন।


Post a Comment

0 Comments