বিজ্ঞাপন দিন

ডোমারে গরিবের জন্য বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবা চালু



রতন কুমার রায়,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে অস্বচ্ছল ও গরিব মানুষের জন্য এ্যাম্বুলেন্স সেবা চালু করেছে সোহাগ সুখ পল্লী। শনিবার বিকালে ডোমার পৌর সভার কাজিপাড়া এলাকার সংগঠনের চত্ত্বরে ফিতাকেটে উদ্বোধন করা হয়। এর আগে সংগঠনের কার্যালয়ে মিলাদ ও দোয়া করা হয়েছে।

সংগঠনের সভাপতি মিজানুর রহমান সোহাগ ভিডিও কন্সফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন। তিনি বলেন, সোহাগ সুখ পল্লী মানবতার সেবায় এ্যাম্বুলেন্স সেবা চালু করলো। যারা একেবারেই গরিব। তাদের বিনামূল্যে সংগঠনের খরচে এ সেবা দেওয়া হবে। আর যাদের কিছুটা স্বচ্ছলতা আছে, তারা শুধু তেল খরচ বহন করবে এবং স্বচ্ছল ব্যাক্তিরা বাজারমূল্যের চেয়ে কম ভাড়ায় এ্যাম্বুলেন্স ভাড়া পাবেন। 

তিনি বলেন, এ সংগঠনে শিক্ষিত বেকার যুবক-যুবতীদের জন্য একটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা হবে। তিনি আরো বলেন, অচিরেই বৃদ্ধ-বৃদ্ধাদের জন্য আনন্দ আড্ডার ব্যবস্থা করা হবে। সংগঠনের গাড়ীতে করে স্বেচ্ছাসেবকরা বয়স্কদের তাদের বাড়ী হতে নিয়ে আসবে। সোহাগ সুখ পল্লীর প্রাকৃতিক মনোরম পরিবেশে বন্ধুত্বপূর্ন আড্ডা শেষে তাদের আবার সংগঠনের গাড়িতেই বাড়ী পৌঁছে দেওয়া হবে। শীঘ্রই সকল পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। 

সংগঠনের সাধারণ সম্পাদক রতন কুমার রায় জানান, ৬ বছর আগে আত্মমানবতার সেবায় সোহাগ সুখ পল্লী নামের অলাভজনক একটি সংগঠন আমরা প্রতিষ্ঠা করি। তিন লাখ টাকা মূল্যের রিকন্ডিশন একটি এ্যাম্বুলেন্স সংগঠনের সভাপতি মিজানুর রহমান সোহাগ দান করেছে। আজ থেকেই এ্যাম্বুলেন্স সেবার কার্যক্রম চালু করা হয়েছে। 

এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সংগঠনের সদস্য রাকিব হোসেন, শুভ সাহা, বাসুদেব রায়সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments