বিজ্ঞাপন দিন

নীলফামারীতে সেচ্ছাসেবক লীগের ২৭তম ও সজীব ওয়াজেদ জয়’র শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও খাদ্য সামগ্রী বিতরন



আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃ২৭ জুলাই, এই দিনেই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও রুপকার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়’র শুভ জন্মদিন।

১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ততকালীন যুবলীগ ও ছাত্রলীগের সাবেক নেতাদের নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত করেন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন আওয়ামীলীগের একটি শক্তিশালী সহযোগী সংগঠন হিসেবে ভূমিকা রেখেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

মঙ্গলবার বিকেলে নীলফামারী পুলিশ লাইন একাডেমিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং সজীব ওয়াজেদ জয়’র ৫১তম শুভ জন্মদিন পালন উপলক্ষে মোনাজাত ও করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনে কর্মহীন অসহায় পাঁচশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, স্বাস্থ্যসুক্ষার জন্য হ্যান্ডস্যানিটাইজার, সাবান, মাস্ক ও ঔষুধী গাছের চারা বিতরন করা হয়।

জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল!র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক। এসময় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, যুগ্ন সাধারন সম্পাদক আবু হাসান, আতাউর রহমান, নাজিউর রহমান ও সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাহবুক জজ প্রমূখ।


Post a Comment

0 Comments