বিজ্ঞাপন দিন

ডোমারে রাস্তা কেটে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি



রতন কুমার রায়, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে পারিবারিক কলহে এক পক্ষের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করতেই রাস্তা কেটে ফেলছে আরেক পক্ষ। অগ্নিকান্ড ঘটিয়েছে বসতঘর সংলগ্ন খড়ের গাদায়। অগ্নিকান্ডে বড় ধরনের দূর্ঘটনা না ঘটলেও সেই সময় আতংক ছড়িয়ে পড়ে প্রতিবেশীদের মধ্যে। প্রতিবেশীরা ও ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিভিয়ে ফেলে। ঘটনাটি ঘটেছে শনিবার (৩১ জুলাই) দুপুরে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোকরা গ্রামের ব্রাম্মণ পাড়ায়।

ভুক্তভোগী পরিবারের মৃত দধিরাম বর্মনের ছেলে দিনবাবু বর্মণ জানান, গত চারমাস আগে প্রতিবেশী গোবিন্দ রায়ের মেয়ে গৌড়ি রানী রায়, আমার ছেলে চয়ন বর্মনকে বিয়ের দাবী নিয়ে আমার বাড়ীতে অবস্থান করে। ছেলে মেয়ে উভয় প্রাপ্ত বয়স্ক হওয়ায় মেয়েটির দাবী মেনে নিয়ে তাদের ধর্মীয় রীতিতে বিয়ে দেওয়া হয়েছে। মেয়ের পছন্দের বিয়ে মেনে নিতে পারেননি গোবিন্দ চন্দ্র রায়। তাই সময় অসময়ে আমাকে ও আমার পরিবারের সদস্যদের নানান হুমকি দিয়ে আসছেন গোবিন্দ চন্দ্র ও তাঁর স্ত্রী। ঘটনার দিন আজ শনিবার দুপুরে আমাদের চলাচলের রাস্তাটি কেটে বিরাঢ গর্ত করে রাখেন তারা। অপরদিকে আমার বসত ঘর সংলগ্ন খড়ের গাদায় অগ্নি সংযোগ করেন। বিষয়টি থানা পুলিশ ও ইউপি চেয়ারম্যানকে জানানো হলে, পুলিশ ও চেয়ারম্যান আমাদের এখানে আসেন।

ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। কেটে ফেলা রাস্তার গর্ত ভরাট করে দেওয়া হয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেই জন্যে উভয় পক্ষকে শান্ত থাকতে বলেছি।


Post a Comment

0 Comments