বিজ্ঞাপন দিন

ডোমারে সঠিক নিয়মে মাস্ক পরিধানের প্রচারণা ও মাস্ক বিতরণ



রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: শুধু পকেটে কিংবা মুখে মাস্ক ঝুলিয়ে রাখলেই নয়। সঠিক নিয়মে জনসাধারনের মাস্ক পরিধানের জন্য নীলফামারীর ডোমার উপজেলার প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বাসস্ট্যান্ড এলাকায় ডোমার অক্সিজেন ব্যাংকের স্বেচ্ছাসেবকরা এ কার্যক্রম পরিচালনা করে। 

সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা ও ডিবিসি নিউজের রংপুর প্রধান নাজমুল ইসলাম নিশাত, ডোমার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রওশন রশীদ, ডোমার অক্সিজেন ব্যাংকের সমন্বয়ক ও ডোমার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সোহাগ, আওয়ামলীগ নেতা আবুল কাশেম, স্বেচ্ছাসেবক ও আজকের পত্রিকার ডোমার প্রতিনিধি ইয়াছিন মোহাম্মদ সিথুন, স্বেচ্ছাসেবক আলম হোসেন, তোসাদ্দেক হোসেন অপু, জীবন রেজা, মাসুম বিল্লা, মো. মেহেদী হাসান শাকির প্রমূখ প্রচারণা ও মাস্ক বিতরণে অংশ গ্রহন করেন। 

নাজমুল ইসলাম নিশাত জানান, অধিকাংশ মানুষ সঠিক নিয়মে মাস্ক পরিধান করছে না। তাদেরকে সঠিক নিয়মে মাস্ক পরিধান করতে আমার প্রচারণা চালাচ্ছি। এবং করোনা ও শ্বাসকষ্ট রোগীর স্বজনদের ফোন কলে ডোমার অক্সিজেন ব্যাংকের স্বেচ্ছাসেবকরা তাদের বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়।


Post a Comment

0 Comments