বিজ্ঞাপন দিন

জলঢাকা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা



জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে ভুমিহীন ও গৃহহীনদের মাঝে জমিসহ গৃহ হস্তান্তরের উদ্বোধন এবং নীলফামারীর জলঢাকা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার (৯ আগস্ট) সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ ঘোষণা তিনি। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও প্রজেক্টর ডিসপ্লের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য দেখার শু-ব্যবস্থা করেন উপজেলা প্রশাসন।
উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তাফা, সহকারী কমিশনার (ভূমি) এবি. এম. সারোয়ার রাব্বি,পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, প্রকৌশলী শিশির চন্দ্র দাস,কৃষি অফিসার সুমন আহমেদ।
আরও উপস্থিত ছিলেন সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,কর্মচারী, ইউপি চেয়ারম্যানগন,আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতাকর্মী,পৌর কাউন্সিলরবৃন্দ, ইউপি সদস্য,তহশিলদার,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘরের চাবিসহ কাগজপত্র, সেলাই মেশিন, ২ টি করে চারাগাছ হাতে তুলে দেয়া হয়।

Post a Comment

0 Comments