বিজ্ঞাপন দিন

জলঢাকায় ৪০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার

ফরহাদ ইসলাম জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় ৪০০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে থানা অফিসার ইনচার্জ মুক্তারুল আলমের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে উপজেলার বালাগ্রাম ইউনিয়নের পূর্ব বালা গ্রাম চন্ডী বাবুর পাকুরতলা সর্বজনীন দুর্গা ও হরি মন্দির সংলগ্ন স্থানে হাতীবান্ধা হইতে জলঢাকাগামী পাকা রাস্তার উপর একটি হলুদ পিকআপ কে সিগন্যাল দিলে ওভারটেক করে যাওয়ার সময় অফিসার ফোর্সের সহায়তায় ২ জনকে আটক করা হয়। 

পরে তাদের দেওয়া তথ্য মতে বিশেষ কৌশল সাদা প্লাস্টিকের বস্তায় মুখ বাধা অবস্থায় ট্রাকের বডি হতে ৪০০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করেন পুলিশ। 

এ সময় ফেন্সিডিল পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। আটককৃতরা হলেন,পার্শ্ববর্তী ডিমলা উপজেলার ছোটখাতা এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মোহাম্মদ সামিনুর ইসলাম ও একই উপজেলার গয়াবাড়ি শিলতলা ডাঙ্গাপাড়া এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মাহবুবার রহমান। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন থানা পুলিশ। মামলা নং ২৮,তারিখ-২২/০৯/২৩ইং। 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মুক্তারুল আলম বলেন,"৪০০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে, যাহার আনুমানিক মূল্য ১০০০০০০/= (দশলক্ষ) টাকা,মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। "

Post a Comment

0 Comments