বিজ্ঞাপন দিন

জলঢাকায় বিনা মূল্য সার ও বীজ বিতরণ

রাশেদুজ্জামান সুমন জলঢাকা নীলফামারী প্রতিনিধি নীলফামারী জলঢাকায় ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে গম, সরিষা, ভুট্টা, সয়াবিন, মুগ ডাল, শীতকালীন পেয়াজ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে সার বীজ বিতরণ করা হয়। সোমবার দুপুরে কৃষি অফিস হল রুমে এ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলাম। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার সুমন আহমেদ, উপজেলা প প প কর্মকর্তা রেজায়ানুল ইসলাম সজীব, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, ইউপি চেয়ারম্যান সাদেকুল সিদ্দিকী, নুরুজ্জামান জামান, সাইফুল ইসলাম মুকুল, জাহেদ আলী, সোহরাব হোসেন তুহিন, মিজানুর রহমান, কৃষি সম্প্রসারণ অফিসার প্রতিভা বর্মণ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন কৃষি সম্প্রসারণ অফিসার আহসান হাবীব। উপজেলার ৪৩২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে বিভিন্ন বীজ এবং ১০ কেজি পটাস ও ১০ কেজি ফাসফেট সার দেয়া হয়। 

সঠিক সময়ে বিনামুল্যে সার ও বীজ পেয়ে কৃষকদের মুখে হাসির ঝিলিক লক্ষ্য করা গেছে। এর আগে উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলামের নেতৃত্বে লাঠি দিয়ে দুটি ইদুর মেরে জাতীয় ইদুর নিধনের শুভ উদ্বোধন করেন।

Post a Comment

0 Comments