বিজ্ঞাপন দিন

নীলফামারিতে স্কাউটস এর গবেষণা ও মূল্যায়ন ওয়ার্কশপ অনুষ্ঠিত




মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীতে স্কাউটস এর গবেষণা ও মূল্যায়ন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে জেলা স্কাউটস ভবনে এই ওয়ার্কশপের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক রাশিদা আক্তার ( উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) সভাপতিত্ব করেন জেলা শিক্ষা অফিসার হাফিজুর রহমান। শেসন পরিচালনা করেন বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দপ্তরের উপপরিচালক (গবেষণা ও মূল্যায়ন) মামুনুর রশীদ ও দেবিগঞ্জ জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রের উপপরিচালক আব্দুল্লাহ আল মামুন। সহযোগিতা করেন জেলা স্কাউটস এর সম্পাদক গোলাম কিবরিয়া ও জেলা কাব লিডার খলিলুর রহমান। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের সহসভাপতি মজিবর রহমান (এলটি), যুগ্ম সম্পাদক সাফিউল আলম ও জেলা কোষাধ্যক্ষ মমিনুর রহমান খান। প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক রাশিদা আক্তার বলেন, শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে স্কাউট আন্দোলনের বিকল্প নাই। 

এজন্য তিনি জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট কার্যক্রম জোড়দার করণের আহবান জানান। বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দপ্তরের পরিচালনায় জেলা স্কাউটস এই ওয়াকর্শপের আয়োজন করে।

Post a Comment

0 Comments