বিজ্ঞাপন দিন

জলঢাকায় স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার

 

রাশেদুজ্জামান সুমন জলঢাকা নীলফামারী প্রতিনিধি নীলফামারীর জলঢাকায শয়নঘর থেকে স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।বুধবার সন্ধ্যায় উপজেলার কৈমারী ইউনিয়নের দোলাপাড়া গ্রামের নিজ বাড়ীর শয়ন কক্ষ হতে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মৃতরা হলেন, বিপুল চন্দ্র রায় (২৭) ও তাঁর স্ত্রী বৃষ্টি রানী রায় (২০)। বিপুল ওই এলাকার নারায়ণ চন্দ্র রায়ের ছেলে। তিনি কৃষিকাজ করতেন। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় সাত মাস আগে পাশের কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা মেলাবর এলাকার বিকাশ চন্দ্র রায়ের মেয়ে বৃষ্টি রানীর সঙ্গে বিয়ে হয় বিপুলের। গত কয়েকদিন বিপুল ও বৃষ্টির মধ্যে পারিবারিক কলহ চলছিল। পরে বুধবার দুপুরে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় তাঁরা।

বিকেল পর্যন্ত ঘর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যায় প্রতিবেশীরা ঘরের জানালা দিয়ে দেখতে পান বিপুল ঘরের চালার বাঁশের সঙ্গে ঝুলছেন ও বৃষ্টি বিছানায় পড়ে আছেন। পরে খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মুক্তারুল আলম বলেন, একই ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। যে ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে তা ভেতর থেকে বন্ধ ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Post a Comment

0 Comments