বিজ্ঞাপন দিন

জলঢাকায় প্রতিপক্ষকে ঘায়েল করতে অপহরণের নাটক

ভ্রাম্যমান সংবাদদাতাঃ নীলফামারীর জলঢাকায় ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীকে ঘায়েল করতে অপহরণের নাটক করার চক্রান্ত ফাঁস হয়েছে। জানা যায়, আগামী ২৮ মে/১৬ইং উপজেলার ১১টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনী তফসিল ঘোষণার পর পরই শিমুলবাড়ী ইউনিয়নে ৫নং ওয়ার্ড রাজবাড়ী গ্রামে প্রতিপক্ষ এক ইউপি সদস্য প্রার্থীকে ঘায়েল করতে নিজে আত্মগোপন করে প্রতিপক্ষের ওপর অপহরণের অভিযোগ দায়ের করে।
 সরেজমিনে, ওই গ্রামের ফাগুনা বর্মন এর ছেলে উত্তম চন্দ্র রায় গত ২৭ এপ্রিল/১৬ইং বুধবার রাত ১০ টার পর থেকে গোপন স্থানে চলে যায়। ঘটনার বিষয়ে উত্তম চন্দ্র রায় এর স্ত্রী চন্দনা জানায়, ওই দিন সকাল বেলা ২৫ হাজার টাকা নিয়ে তার স্বামী বাড়ী থেকে জলঢাকার উদ্দেশ্যে চলে যায়। তিন চার দিন যাবৎ তার মোবাইল ফোন বন্ধ কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না।
 তিনি আরও জানান, প্রতিবেশি ব্রজেন্দ্র নাথ রায়ের ছেলে হরিপদ রায়কে তার ব্যবহারকৃত মটরসাইকেলটি বাড়ীতে পৌছে দেয়ার কথা বলে সে চলে যায়। এ বিষয়ে হরিপদ জানায়, ওই দিন উত্তম চন্দ্র রায় মীরগঞ্জ কেরুর মোড়ে মটরসাইকেলটি তাকে দেয় এবং সেখানে অপেক্ষা করতে বলে। 
কিছুক্ষণের মধ্যেই মোবাইলে তাকে জানায় তুমি মটরসাইকেলটি বাড়িতে পৌছে দিও, আমি জরুরী কাজে নীলফামারী গেলাম। হরিপদ পরের দিন ২৮ এপ্রিল/১৬ইং বৃহস্পতিবার সকালে উত্তমের বাড়িতে মটরসাইকেলটি পৌছে দেয়। সে এর বেশি আর কিছু জানে না বলে সাংবাদিককে জানায়। ঘটনার ৮দিন পর ৪ মে/১৬ইং বুধবার উত্তম চন্দ্র রায়কে জলঢাকা উপজেলা চত্তরে প্রকাশ্যে দেখা যায়। তাকে জিজ্ঞাসা করলে তিনি জানায় তাকে অপহরণ করা হয়েছিল। কে বা কাহারা তাকে অপহরণ করেছিল সে বিষয়ে কিছু বলতে পারে না। এলাকাবাসী জানায়, উত্তম বাবুকে কেউ অপহরণ করতে পারে না।
সে নিজেই আত্মগোপনে গিয়ে প্রতিপক্ষ ইউপি সদস্যকে ঘায়েল করতে অপহরণের নাটক তৈরী করেছে। নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ওই ওয়ার্ডে ০৫জন সদস্য প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছে এবং সকলেই যাচাই বাছাইয়ে চুড়ান্ত হয়েছে। জানা যায়, যাকে ঘায়েল করতে এই অপহরণের নাটক সাজিয়ে অপপ্রচার চালানো হয়েছিল তিনি একই গ্রামের কৈলাশ চন্দ্র রায়ের ছেলে পরবানন্দ রায়। পরবানন্দ রায়ের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমি তার অপহরণের বিষয় কিছুই জানিনা। 
আমার জনপ্রিয়তার প্রতি ইষ্যান্নিত হয়ে ওই ব্যক্তি আমার বিরুদ্ধে ব্যপক অপপ্রচার দীর্ঘদিন থেকে চালিয়ে আসছে। তারই অংশ হিসেবে এই অপহরণের নাটক সাজিয়ে ভোটারদের কাছে প্রচারণা চালাচ্ছে।