বিজ্ঞাপন দিন

জলঢাকায় দুই প্রার্থীর সমর্থকদের ধাওয়া - পাল্টা ধাওয়া ।। আহত - ৫

মর্তুজাইসলাম,জলঢাকা(নীলফামারী)প্রতিনিধি:নীলফামারীর জলঢাকায় আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে দুই প্রার্থী সমর্থকদের মধ্যে বৃহস্পতিবার রাতে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫জন আহত হয়।

আহতরা জলঢাকা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি রয়েছে। প্রতক্ষদর্শী ও এলাকাবাসীরা জানায়, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার শৌলমারী কালিরডাঙ্গা এলাকায় চেয়ারম্যান প্রার্থী আ.লতিফ (আনারস) ও নুরুজ্জামান (মটরসাইকেল) সমর্থকেরা প্রচারনা চালাতে যায়। সেখানে আগে ঢুকে আনারস প্রতীকের প্রার্থী ও সমর্থকদের নিয়ে উস্কানী মূলক ও বাজে মন্তব্য করে মটরসাইকেল প্রতীকের সমর্থকেরা। এতে শুরু হয় উভয় সমর্থকের উত্তেজনা।

সে উত্তেজনা সংঘর্ষে রূপ নেয়। প্রথম দফায় মনিগঞ্জ এলাকা ও পরে আনছারহাট এলাকায় আনারস প্রতীকের অফিস ঘর, চেয়ার-টেবিল ভেঙ্গে তছনছ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। সংঘর্ষে আহতরা হলেন নুরল ইসলাম, আলপনা, আফজাল,তোজাম্মেল ও জাকারু। জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স- এর আবাসিক মেডিকেল অফিসার ডা.দেবাশীষ সরকার জানান, শরীরে আঘাত নিয়ে ভর্তি হওয়া রোগীরা আশংকামুক্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।