বিজ্ঞাপন দিন

জলঢাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠিত।



মর্তুজা ইসলাম জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় সোমবার সকালে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে জলঢাকা কলেজ ও কাজিরহাট পন্হাপাড়া আদর্শ আলিম মাদরাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন অনুষ্ঠিত হয়। জলঢাকা কলেজের আয়োজনে শিক্ষক, কমিটি ও শিক্ষার্থীদদের অংশগ্রহনে কলেজ প্রাঙ্গনে  ২ ঘন্টাব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোফাজ্জল হক। এসময় অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন অধ্যাপক আজিজুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য আশরাফ আলী, আজগার আলী মাষ্টার প্রমুখ। 


অন্যদিকে কাজিরহাট পন্হাপাড়া আদর্শ আলিম মাদরাসার আয়োজনে মাদরাসা প্রাঙ্গণে ঘন্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহন করে। এসময় উপস্হিত ছিলেন অধ্যক্ষ মমিনুর রহমান, ভাইস প্রিন্সিপাল হেমায়েত আলম, সিনিয়র শিক্ষক মর্তুজা ইসলাম, মাওলানা জয়নাল আবেদিন, হারুন অর রশীদ, কালিদাস রায়, ফারুক সিদ্দিক ও সেলিনা বেগম প্রমুখ। মানববন্ধনে বক্তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের কুফল সম্পর্কে আলোচনা করে বলেন দেশের উন্নয়ন করতে হলে এই জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। উপজেলার কিছু শিক্ষা প্রতিষ্ঠান মানববন্ধন করলেও বেশিরভাগ প্রতিষ্ঠানে মানববন্ধন না করার অভিযোগ পাওয়া গেছে।

এছাড়াও উপজেলার বালাগ্রাম ইউনিয়নের পুর্ব ছকিনীয়া দাখিল মাদরাসা সুপার মমিনুর রহমানের নেতৃত্বে মাদরাসা প্রাঙ্গণে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মানববন্ধন করে।