বিজ্ঞাপন দিন

জলঢাকায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ ও সম্প্রীতি র‍্যালি অনুষ্ঠিত

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ  নীলফামারীর জলঢাকায় বৃহস্পতিবার সকালে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ ও সম্প্রীতি র‍্যালি অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে বাংলাদেশ হিন্দু মহাজোট জলঢাকা উপজেলা শাখা, কেন্দ্রীয় মন্দির ও ভক্ত মিশন পৃথকভাবে আনন্দ ও সম্প্রীতি শোভাযাত্রা বের করে পৌর শহর প্রদক্ষিণ সহ বিভিন্ন কর্মসুচিতে অংশগ্রহন করে।এদিকে বাংলাদেশ হিন্দু মহাজোট জলঢাকা উপজেলা শাখার আয়োজনে ভুমি অফিস থেকে স্হানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফার নেতৃত্বে  একটি র‍্যালি বের করে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপষ্হিত ছিলেন জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, সাবেক কাস্টমস অফিসার  অনিল কুমার রায়, রাবেয়া চৌধুরী মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বিবেকা নন্দ মোহন্ত, আঃলীগ নেতা অধ্যক্ষ একে আজাদ, হিন্দু মহাজোটের সভাপতি গৌতম রায় প্রমুখ।

অন্যদিকে কেন্দ্রীয় মন্দিরের আয়োজনে একটি র‍্যালি বাজার প্রদক্ষিণ করে মন্দিরে এসে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভার বক্তব্যে  সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা এমপি সকল সনাতন ধর্মাবলম্বীদের শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমীর শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এর আগে কেন্দ্রীয় মন্দিরের শোভাযাত্রায় উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, নরেন বাবু,  নির্মলেন্দু রায়, প্রভাষক লিটন কর্মকার, নিরন্জন রায় রন্জু, কুলো চন্দ্র ও সন্তোষ কুমার রায় প্রমুখ।  অন্যদিকে কালি মন্দির থেকে ভক্ত মিশনর উদ্দেগে একটি শোভাযাত্রা বের হয়ে বাজার প্রদক্ষিণ করে।