বিজ্ঞাপন দিন

জলঢাকায় জমি নিয়ে সংঘর্ষে নিহত-১ আটক-৩

ভ্রাম্যমান সংবাদদাতাঃ নীলফামারীর জলঢাকায় জমি নিয়ে সংঘর্ষে বেলাল হোসেন নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে জলঢাকা থানা পুলিশ। থানা সুত্রে জানা যায়, উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের পশ্চিম গোলমুন্ডা মাঝাপাড়া গ্রামের মৃত তোফজ্জাল হোসেনের ছেলে বেলাল হোসেনের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল তার আপন ভাই ও চাচা মোজাম্মেল হকের সাথে। আজ ২৫ সেপ্টেম্বর রবিবার সকালে জমি নিয়ে উভয়ের পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয় এবং সংঘর্ষ বাঁধে। এতে বেলাল হোসেন (৪০) মাথায় আঘাত প্রাপ্ত হন ও তার স্ত্রী রাশেদা বেগম (৩৫) গুরুতর আহত হয়।

আহত অবস্থায় দু’ই স্বামী-স্ত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে,চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে তিন টায় বেলাল হোসেন মারা যায় এবং রাশেদার বেগমের অবস্থা আসংখা জনক। এ ঘটনায় নিহতের চাচা গোলমুন্ডা ফাযিল মাদ্রসার সাবেক আরবী প্রভাষক মোজাম্মেল হক (৬২),তার ছেলে মহবুল্লাহ (২৪) ও ওবায়দুল্লা’র ছেলে চাচাত ভাই আরিফ হোসেন (২৫)কে আটক করেছে পুলিশ।

 এ বিষয়ে জলঢাকা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ মফিজ উদ্দিন শেখ তিন জনের গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করে জানান, ঘটনা তদন্তে সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।