বিজ্ঞাপন দিন

ডিমলায় জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজ ডায়নামিক ওয়েব সাইটের মাধ্যমে শিক্ষার্থীদের সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন

জল ডেস্ক : ডিমলায় জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজ ডায়নামিক ওয়েব সাইটের মাধ্যমে শিক্ষার্থীদের সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ইপসিতা কম্পিউটাস প্রাঃ লিঃ এই স্কুলের ওয়েব সাইডটি তৈরী করেন, বৃহস্পতিবার, দুপুর ২টায় এর উদ্বোধন করেন, বীর মুক্তিযোদ্ধা জনাব, আফতাব উদ্দিন সরকার,সপ্নদ্রষ্টা, জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজ ও সাংসদ-১২, নীলফামারী-১ (ডোমার-ডিমলা), এ সময় উপস্থিত জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজ, অধ্যক্ষ জনাবঃ আব্দুল হালিম খাঁন, বীর মুক্তিযোদ্ধা জনাব, আফতাব উদ্দিন সরকার, এবং উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জনাবঃ আহসান হাবিবের হাতে স্কুলের অর্ধ-বার্ষিক/১৬ইং এর ফলাফলের হার্ড কপি তুলে দেন।

ডিমলা উপজেলায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এই প্রথম আনুষ্ঠানিক ভাবে অত্র শিক্ষা প্রতিষ্টানটি তাদের ডায়নামিক ওয়েবসাইটের মাধ্যমে প্রতিষ্ঠানের সকল তথ্যাদি স্কুলের (www.zilaparishadsac.edu.bd) এই সাইটের মাধ্যমে শিক্ষার্থী অভিভাবক সহ সকলেই খুব সহজেই জানতে পারবেন।

 শিক্ষার্থীর পরীক্ষার ফলাফল থেকে উপস্থিত,অনুপস্থিত ও শিক্ষকদের যাবতীয় তথ্যাদি ঘরে বসেই দেখা যাবে বলে অধ্যক্ষ তুলে ধরেন। উক্ত অনুষ্ঠানে অধ্যক্ষ জনাবঃ আব্দুল হালিম খাঁন, এবং সহকারি শিক্ষক মোঃ জুয়েল রানা ও সরোয়ার জাহান (সোহাগ)সহ সকল শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন, বিশেষ অতিথিঃ বীর মুক্তিযোদ্ধা, জনাব, তবিবুল ইসলাম (চেয়াম্যান, ডিমলা পরিষদ ডিমলা) রেজাউল করিম, উপজেলা নির্বাহী অফিসার, ডিমলা ।

 মোঃ আব্দুল হানিফ সরকার, প্রাধান শিক্ষক, ডিমলা রানী বৃন্দারানী সরকারি উচ্চ বিদ্যালয় ডিমলা । মোয়াজ্জেম হোসেন, অফিস, অফিসার ইনচার্জ, ডিমলা থানা । আনোয়ারুল হক সরকার মিন্টু, সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীক, ডিমলা । মোঃ নজরুল ইসলাম সহকারী অধ্যাপক, ডিমলা মহিলা মহাবিদ্যালয় ডিমলা । আবুল কাশেম সরকার, চেয়ারম্যান, ৩নং ডিমলা ইউনিয়ান পরিষদ ডিমলা, আনোয়ারুল হক সরকার মিন্টু, সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীক, ডিমলা । মোঃ নজরুল ইসলাম সহকারী অধ্যাপক, ডিমলা মহিলা মহাবিদ্যালয় ডিমলা । মোঃ আকবর আলী, সদস্য, গভিংন বডি, জেলা পরিষদ স্কুল আন্ড কলেজ ।

 বীর মুক্তিযোদ্ধা জনাব, আফতাব উদ্দিন সরকার, বলেন সকল শিক্ষা প্রতিষ্টানকে ডায়নামিক ওয়েব সাইটের মাধ্যমে প্রতিষ্ঠানের সকল সুযোগ সুবিধা প্রদানের আওতায় আনা হবে।এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে, পরিশেষে জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজ, প্রধান অধ্যক্ষকে এবং শিক্ষা প্রতিষ্টানের ডায়নামিক ওয়েব সাইটের তৈরী করেছেন , (ইপসিতা কম্পিউটাস প্রাঃ লিঃ)কে , ধন্যবাদ জানান।