বিজ্ঞাপন দিন

জলঢাকায় অভিনব কায়দায় ছিনতাই!






ভ্রাম্যমান সংবাদদাতা : নীলফামারীর জলঢাকায়  আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ভাঙ্গুরী ব্যবসায়ীকে তুলে নিয়ে গেল ছিনতাইকারীরা। উপজেলার বালাগ্রাম ইউনিয়নের পূর্ব বালাগ্রাম গ্রামের মহুবর রহমানের ছেলে মনোয়ার হোসেন  (২৫) ভাঙ্গুরী ব্যবসায়ীকে মাইক্রোবাসে তুলে নিয়ে মারধর করার পর তার সঙ্গে থাকা ৮৯ হাজার  ৭শত টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। টাকা ছিনিয়ে নেয়ার পর তাকে জলঢাকা-রংপুর সড়কের চন্দনের হাট গঞ্জিপুরের মধ্যবতী সুকান দিঘীর পাশে ফাঁকা জায়গায় নামিয়ে দেয় দুর্বৃত্তরা।

সেখানে সে কিছক্ষণ পরে থাকার পর স্থানীরা তাকে ইজিবাইকে উঠিয়ে দিলে সে জলঢাকায় ফিরে আসে। ছিনতাইয়ের এই রোমহর্ষক খপ্পরের শিকার হওয়া মনোয়ার হোসেন বালাগ্রাম চৌপতী বাজারে দীর্ঘ দিন থেকে ভাঙ্গুরী ব্যবসা করে আসছে।

মনোয়ার হোসেন জলঢাকানিউজ-কে জানান, গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) তিনি সকালে তার কর্মস্থাল চৌপতী বাজার থেকে জলঢাকা জনতা ব্যাংকে  আশা’র লোনের টাকা তুলেন, বিকালে অটোযোগে বাড়ী ফেরার পথে খেজুর তলা নামক স্থানে পৌঁছিলে পিছন থেকে একটি বড় মাইক্রবাস তার অটোবাইকের গতিরোধ করে এবং ফিল্মী স্টাইলে তাকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময় মাইক্রোবাসে থেকে ৪/৫ জন  যুবক নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর লোক পরিচয় দিয়ে তার নামে অনেক অভিযোগ আছে বলে মাইক্রোবাসে তুলে নিয়ে রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

পরে সুকান দিঘী নামকস্থানে গিয়ে সেখানে মাইক্রোবাসটি কিছুক্ষণের জন্য থেমে তাকে নামিয়ে দিয়ে আবারো রংপুরের উদ্দেশ্যে চলে যায়। এর পর তাকে মারধর করে তার সঙ্গে থাকা সব টাকা ছিনিয়ে নিয়ে যায়।

মনোয়ার হোসেন আরও জানান, ওই মাইক্রোবাসে ড্রাইভারসহ ৬ জন দূর্বৃত্ত ছিল। এ বিষয়ে থানায় এখনো অভিযোগ করা হয়নি তবে, প্রস্তুতি চলছে।