বিজ্ঞাপন দিন

ভক্তদের সঙ্গে শাহরুখের রসিকতা

জল ডেস্ক :এতদিন ছবির নাম পর্যন্ত কাউকে বলেন নি নির্মাতারা। এবার রীতিমতো টুইট করে জানিয়ে দিলেন ‘দ্য রিং’-এর প্রথম লুক নাকি মুক্তি পেয়েছে। সেই মতো ছবিও প্রকাশ করলেন ইমতিয়াজ আলীর নতুন ছবির অভিনেতা শাহরুখ খান। জানালেন, ইমতিয়াজ আলির পরিচালিত ছবি ‘দ্য রিং’ কোনও প্রেম কাহিনী নয়, ছবিটি কোনও ভূতের গল্পও নয়, ছবিটা নাকি নিনজাদের নিয়ে তৈরি। নিনজা হল ছদ্মবেশী যোদ্ধা। আর তাদের নিয়েই আসছে নতুন ছবিটি।

এসআরকে’র এই টুইট দেখেই রীতিমতো ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রত্যেকেই প্রচার করতে শুরু করেন যে শাহরুখ আনুশকার আগামী ছবি ‘দ্য রিং’-এর প্রথম ছবি মুক্তি পেয়েছে। কিন্তু এই ঘটনা রীতিমতো আলোড়ন ফেলার পরেই বাধ্য হয়ে সত্যি কথা জানালেন বাদশাহ। জানালেন, তিনি দর্শকদের সঙ্গে আসলে মজা করছিলেন।
‘দ্য রিং’-এর শুটিংয়ের জন্য তারা বুদাপেস্টে ছিলেন। সেখানেই চরম ঠাণ্ডায় প্রায় জমে গিয়েছিলেন শাহরুখ-আনুশকা। আর তাই আপাদমস্তক নিজেদের ঢেকে একটি ছবি পোস্ট করেছিলেন টুইটারে। আর সেই ছবির ক্যাপশনেই মজা করে লিখেছিলেন সেটিই নাকি তাদের আগামী ছবির প্রথম লুক!
একটা আড্ডা চক্র বসেছিল টুইটারে। সামনে একমাত্র শাহরুখ খান। ফ্যানেদের একের পর এক প্রশ্ন, শাহরুখ উত্তর দিলেন একেবারে নিজের ভঙ্গিতেই।
শুধু ছবির ফার্স্টলুক নিয়েই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে খোলামেলা আলাপ করলেন কিং খান। আরিয়ানের প্রেমিকা, কিম কার্দাশিয়ানের সেক্স টেপ, রইস... এমনই অনেক বিষয় নিয়ে ভক্তদের কাছে মুখ খুললেন শাহরুখ খান। টুইটারে ভক্তদের সঙ্গে চ্যাট করতে গিয়ে এই সব কথা বলেন তিনি।
শাহরুখ খানকে টুইটারে পেয়ে অনেকেই অনেক কিছু বললেন। কেউ তার কাছে প্রেমিকাকে ফিরে পাওয়ার টিপস চাইলেন, কেউ বা মেয়েদের মন কীভাবে পেতে হয়, তা জানতে চাইলেন। শাহরুখ সবকিছুই সামলালেন নিজের মতো করে। কিছু প্রশ্ন সুচতুরভাবে উত্তর দিলেন, কিছু প্রশ্নের উত্তর দিলেন সরাসরি।