বিজ্ঞাপন দিন

জলঢাকায় ইউএনও’র হস্তক্ষেপে দোকানের জায়গা উদ্ধার

বাদশাহ শাহজাহান, ভ্রাম্যমান সংবাদদাতা : নীলফামারীর জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা.রাশেদুল হক প্রধানের হস্তক্ষেপে অবৈধ দখলমূক্ত হলো ৩৫ বছর যাবত পুরাতন কাপড় বিক্রী করা দোকানের জায়গা। আজ ৩১ অক্টোবর সোমবার বিকালে পুলিশ সাথে নিয়ে ওই জায়গা দখনমুক্ত করে বুঝিয়ে দেন দীর্ঘদিন থেকে ব্যবসা করে আসা জায়গার প্রকৃত মালিক মফিজার রহমানকে।

 এসময় সেখানে উপস্থিত শতশত ব্যবসায়ী ও সাধারণ মানুষ অসহায় ব্যবসায়ীকে জায়গা উদ্ধার করে দেয়ায় সকলেই প্রশংসা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার। ঘটনাটি, উপজেলার মীরগঞ্জ হাটের পুরাতন কাপড় বিক্রী পট্টির। ওই পট্টিতে দীর্ঘদিন ধরে পুরাতন কাপড় বিক্রী করে পরিবার চালাত কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী কালিকাপুর গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে মফিজার রহমান।

 গত ২২ অক্টোবর শুক্রবার গভীর রাতে মফিজার রহমানের ওই জায়গা দখল করে নিয়েছিল, পাশের কাপড় ব্যবসাী নিজপাড়া গ্রামের মৃত আছিনা মামুদের ছেলে আমির আলী মাস্টার। দখলের বিষয়টি উপজেলা নিবার্হী কর্মকর্তাকে জানানো হলে, তিনি আজ দখলমুক্ত করে বুঝিয়ে দেন মফিজার রহমানকে। পরে, উপজেলা নিবার্হী অফিসার মীরগঞ্জ হাট ভূমি অফিসের বিদ্যুৎ সমস্যার দ্রুত সমাধান করেন।