বিজ্ঞাপন দিন

জলঢাকায় কলেজ ছাত্রী অপহরণের ১৮দিন পর উদ্ধার

ভ্রাম্যমান সংবাদদাতাঃ নীলফামারীর জলঢাকা রাবেয়া চৌধূরী মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রীকে অপহরণের ১৮ দিন পর উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় আট দিন পর ছাত্রীর বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় মামালা করেন। মামলা নং-০৩, তারিখ-৮/১০/১৬।

থানা ও এজাহার সুত্রে জানা যায়, গোলনা ইউনিয়নের তালুক গোলনা গ্রামের শেরিকুল ইসলামের মেয়ে সাকিলা আকতার (১৬) গত ১ অক্টোবর কলেজ থেকে বাড়ী ফেরার পথে প্রতিবেশী আব্দুল হাকিমের ছেলে মনোয়ার হোসেন (২৫) অপহরণ করেন। মনোয়ারের বাবা আব্দুল হাকিম, তার চাচা মহুবর রহমান ও ভগ্নিপতি ছাইদুর রহমানসহ ৪ জনকে আসামী করে গত ৮ অক্টোবর/১৬ একটি অপহরণ মামলা দায়ের করেন।

 এ ব্যাপারে মামলা তদন্ত কর্মকর্তা এসআই আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দুপুরে তালুক গোলনা গ্রামের জুম্মার পার নামক স্থান থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতার চেষ্ঠা অব্যাহত আছে। এদিকে, স্থানীয় একাধিক ব্যক্তি ও নাম প্রকাশ না করার শর্তে এক ইউপি সদস্য জলঢাকানিউজকে জানান, গত ৫ বৎসর পূর্বে প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ের দাবীতে মনোয়ারের বাড়ীতে এসেছিল ওই মেয়েটি।

সেই সময় বয়সের বিবেচনায় বিষয়টি স্থানীয় ভাবে আপোষ মীমাংশা করে মেয়ে-ছেলেকে তাদের বাবার হেপাজতে দেয়া হয়েছি। স্থানীয় ওই মীমাংশার বিষয়টি নিশ্চিত করেন ৫নং ওর্য়াড সাবেক ইউ’পি সদস্য ছলিম উদ্দিন। এ বিষয়ে মনোয়ার হোসেনের বাড়ীতে গিয়ে তার বাবাসহ কাউকে পাওয়া যায়নি।