বিজ্ঞাপন দিন

জলঢাকায় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন

ভ্রাম্যমান সংবাদদাতাঃ নীলফামারীর জলঢাকায় গতকাল বুধবার বিকালে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতীয় ইঁদুর নিধন অভিযান/২০১৬ এর উদ্বোধন করা হয়। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহ মুহাম্মদ মাহফুজুল হকের সভাপতিত্ত্বে প্রধান অতিধি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ তরিকুল ইসলাম, প্রকৌশলী হারুন-অর-রশীদ, মৎস্য অফিসার মিনারা হাফিজা ফেরদৌস, পল্লী উন্নয়ন অফিসার একেএম বদরুদ্দোজা এবং গোলমুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোজাম্মেল হোসেন প্রমূখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 উপজেলার বিভিন্ন ইউনিয়ন ধেকে আগত বিপুল সংখ্যক কৃষকের উপস্থিতিতে ব্যতিক্রমধর্মী এ অনুষ্ঠানে ডুকুমেন্টেশন শো, ভিডিও শো ছাড়াও সরাসরি ইঁদুর দমনের কৌশন প্রদর্শিত হয় যা সকলেই আগ্রহের সহিত মনোযোগ সহকারে উপভোগ্য করেন।

এ সময় বক্তরা ইঁদুরের ক্ষতিকর দিকসমূহ আধুনিক পদ্ধতির মাধ্যমে ইঁদুর দমন এবং প্রয়োজনীয় কৃষি প্রযুক্তি সমূহ কৃষকদের গ্রহনের ব্যাপারে উৎসাহ প্রদান করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।