বিজ্ঞাপন দিন

জলঢাকার নিউজ হউক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের হাতিয়ার

মানিক লাল দত্ত, জলঢাকা : নীলফামারী জেলার গণ মানুষের খবর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে পৌছে দিতে গণ মাধ্যম কর্মীরা তুলে ধরেছে মানুষের সমস্যা সম্ভবনার খবর। মিডিয়া আধুনিক সভ্যতার প্রাণ। মিডিয়া ছাড়া একটি জাতির প্রাণের স্পন্দন আরেকটি জাতি বুঝতে পারে না। মিডিয়া বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জনগণের সেবা করে থাকে। দীর্ঘদিন ধরে জলঢাকা নিউজ  নির্ভীক সাংবাদিকতা করে আসছে।
তথ্য প্রবাহের ডিজিটাল পদ্ধতি মানুষকে করেছে আরোও উৎসাহি তাই ডিজিটাল এ বাংলায় নীলফামারী জেলার জলঢাকা উপজেলা থেকে অনলাইন বাংলা পত্রিকা জলঢাকা নিউজ আত্মপ্রকাশ সমস্যা যখন, খবর তখন, তা নিত্যদিন প্রকাশ করেছে। বিনাশ্রমে কোন কিছু অর্জন করা তাতে কোন স্বার্থকথা থাকেনা। আর পরিশ্রমে সাফল্যের চাবিকাঠি। উন্নয়নের পূর্ব শর্ত হল পরিশ্রম। মানুষ পরিশ্রম দ্বারাই ভাগ্যে বদলাতে পারে। যা অন্যের নিকট অলৌকিক মনে হবে। আত্মবিশ্বোসের অভাব থাকলে কোন কাজের কৃতিত্ব থাকেনা।
আর সেই শ্রম আর মেধা নিয়ে পাঠক নন্দিত অনলাইন দৈনিক জলঢাকা নিউজ প্রকাশ করেছে প্রতি মুর্হুতের খবর। জলঢাকা নিউজ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে দায়িত্বশীলতা, জাগ্রতজনগণ, বিপন্ন মানবতা এ পত্রিকার মাধ্যমে পৌছে যাবে নীলফামারী সহ গোটা উত্তরবঙ্গে। বেলুন ফোলালে ছোট্ট একটি পিনের খোঁচাতে বিকট শব্দে ফুস! আছি এখন হাতি কিছু দিনের মধ্যে হয়ে যাব নেড়িকুত্তা এটা অবশ্যই ভাবতে হবে। এমন এক সময় ছিল পৃথিবী কি, সৌরজগত কি, এসব জানার খুবই উৎসুক ছিল সাধারণ মানুষ। সে থেকেই আত্মপ্রকাশ করে বর্ণহীন নানান বিষয়বস্তু। বিষয় গুলো উপস্থাপনের আলোকবর্তিকা বর্তমানে কিংকর্তব্যবিমূঢ়। এ দেশ আপনার আমার সকলের সোনার বাংলায় জন্মেছি আমরা তবে ভাষাগত দিক থেকে এতটুকু পিছপা হইনি। যেমন-১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে বাংলার স্বাধীকার থেকে স্বাধীনতা স্বৈরাচার থেকে স্বৈরাচারিনী হটাও আন্দোলনে জেগেছিল বাংলার মানুষ। সে সময়ে সংবাদপত্রের গুরুত্ব অপরিসীম। অবাধ তথ্যপ্রবাহে গা না ভাসিয়ে নিজেদের মেধা, প্রজ্ঞা, বিচক্ষণতা, সততা অক্ষুণ্ন রাখার কারণে অতি দ্রুত জনপ্রিয়তা লাভ করেছে পত্রিকাটি।