বিজ্ঞাপন দিন

জলঢাকায় ইউ’পি সদস্যের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

ভ্রাম্যমান সংবাদদাতাঃ নীলফামারীর জলঢাকায় এক ইউ’পি সদস্যের বিরুদ্ধে প্রতারনার করে ৩০হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই চাঞ্চল্যকর ঘটনাটি উপজেলার বালাগ্রাম ইউনিয়নের পূর্ব বালাগ্রামের আশরাফ আলীর ছেলে ও ৬নং ওয়ার্ড ইউ’পি সদস্য গোলাম রব¦ানীর (৩০) এর বিরুদ্ধে। লিখিত অভিযোগে জানা যায়, ওই ইউনিয়নের নিকাহ রেজিষ্টার বেলাল হোসেন কাজী গত শনিবার নীলফামারী জেল হজতে গেলে, পরের দিন রবিবার বিকালে কাজীর স্ত্রী পারভিন আক্তারকে ইউ’পি সদস্য গোলাম রব্বানী মোবাইল করে জানান, তার স্বামী ( বেলাল হোসেন কাজী) জেল হজতে হার্ট এ্যাটাক করেছে। গুরুতর অসুস্থ্য, তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। অপারেশন করতে হবে ৯০হাজার টাকার প্রয়োজন।

তিনি আরও জানায়, কমপক্ষে ৩০হাজার টাকা জরুরী ভাবে অপারেশন খরচ বাবদ বিকাশ নম্বরে পাঠিয়ে দেন। ওই ইউ’পি সদস্যের কথা অনুযায়ী এবং তার দেয়া দুই’টি বিকাশ নম্বরে পারভিন আক্তার ১৫হাজার করে ৩০হাজার টাকা তারিঘরি করে পাঠিয়ে দেন। অভিযোগে আরও উল্লেখ করেন, তার ( ইউ’পি সদস্য) কথা অনুযায়ী আরও ১৫হাজার টাকা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যান। সেখানে তিনি জানতে পায় বেলাল হোসেন কাজী সেখানে চিকিৎসাধীন নাই। এটি ছিল ইউ’পি সদস্য গোলাম রব্বানীর সম্পুর্ন প্রতারনা এবং সজানো নাটক।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধানকে অবগত করলে, তিনি ওই ইউ’পি সদস্যকে টাকা ফেরৎ দেওয়ার নিদের্শ দেন। কিন্তু টাকা ফেরৎ দিতে ইউ’পি সদস্য গোলাম রব্বানী অস্বীকৃতি জানালে, গতকাল সোমবাব বেলাল হোসেন কাজীর স্ত্রী পারভিন আক্তার বাদী হয়ে, ইউ’পি সদস্য গোলাম রব্বানীকে আসামী করে জলঢাকা থানায় একটি লিখিত অভিযোগ দেন। ঘটনার বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।