বিজ্ঞাপন দিন

ডিমলায় গরু চোরসহ আটক পাঁচ

ডিমলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলা ঝুনাগাছ চাপানী ইউনিয়নের দক্ষিন সোনাখুলি গ্রামের শহিদুল ইসলামের নিজ বাড়ী থেকে ২টি গৃহপালিত গবাদি পশু চুরি যাওয়ার পর অনেক খোজা খোজি করার পর না পেয়ে ডিমলা থানায় একটি অজ্ঞাত নামা গরু চুরি যাওয়ার মামলা দায়ের করেন যাহার নং ২১ তারিখ ২৯ শে জানুয়ারী ২০১৭ইং ধারা-৪৫৭/৩৮০ দঃ বিঃ আইনে উক্ত চুড়ি যাওয়া গরু দুটি গত কাল সকালে ডিমলা হতে হাতিবান্ধা থানায় এলাকার পাঁচার করার সময় মানুষের সন্দেহ হলে তাদেরকে গরুসহ আটক করে। হাতিবান্ধা থানায় সোপদ্ধ করে, পরে ডিমলা থানা সংবাদ পেয়ে এস আই শাহ সুলতান ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে সহ গরু ও আসামীদের ডিমলা থানায় নিয়ে আসে। 

এরা হলেন জলঢাকা থানার সুশিল চন্দ্র (সুদিব) রায়ের পুত্র বিজয় চন্দ্র রায় (২৮) ও হাতিবান্দা থানার ঠ্যাংঝাড়া এলাকার মৃত মহুবার রহমানের পুত্র ফিরোজ হোসেন(হিরো) (৪৫) কে চোরাই কৃত গরুসহ ডিমলা থানায় নিয়ে আসে। পরে তাহাদের সোমবার সকালে জেলা আদালতে পাঠানো হয়েছে গ্রেফতারকৃতরা জেলা আন্ত জেলা চোর দলের সক্রীয় সদস্য হওয়ায় ডিমলা থানার পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে। অপরদিকে অপহরন মামলার আসামী উপজেলার বন্দর খড়িবাড়ী এলাকার আব্দুল লতিফের পুত্র হাবিবুর রহমান,ডিমলা সদর ইউনিয়নের উত্তর তিতপাড়া শহিদুল ইসলামের কন্যা রত্না আক্তার ২৮ শে জানুয়ারীর শনিবার সকাুুলে ঢাকা আশুলিয়া থানা এলাকা হতে তাদেকে আটক করে ডিমলা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ ফারুক ফিরোজ এবং অন্যদিকে ওয়ারেন্ট ভুক্ত জামায়াত কর্মী খালিশা চাপানীর আফছার আলীর পুত্র মাজেদুল ইসলাম (৩৮) কে এস আই মাসুদ গোপন অভিযানে আটক করে। 

এই বিষয়ে ডিমলা থানার অফিসার ইনর্চাজ উপ-পরিদর্শক শাহবুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বললেন,গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।