বিজ্ঞাপন দিন

জলঢাকায় প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার ফলাফল প্রকাশ, পাশের হার প্রাথমিকে ৯৮.৮২ ও ইবতেদায়ীতে ৯২.৮৫

বাদশাহ শাহাজাহান, ভ্রাম্যমান সংবাদদাতাঃ নীলফামারীর জলঢাকায় প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষা ফলাফল দুপুর ২টায় উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধানের উপস্থিথিতে  প্রকাশ করা হয়। শনিবার (৩০ডিসেম্বর) সারা দেশে এক যোগে ফলাফল প্রকাশ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা শিক্ষা অফিসার মোঃ শাহাজান, সহকারী শিক্ষা অফিসার অাতাউল গনি ওসমানী, শেখ মুশফিকুর রহমান,অা ব মোকতাদের বিল্লা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও স্থানীয় সাংবাদিক।

জলঢাকায় প্রাথমিকে জিপিএ ৫ পায়  ৮শত ১৪জন  ও এ গ্রেড পায় ৭শত ১জন, ইবতেদায়ীতে এ গ্রেড পায় ৪৭ জন। পাশের হার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৯৮.৮২ ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় পাশের হার ৯২.৮৫ ।  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ নেয় ৮হাজার ৫শত ১১জন। পাশ করে ৮হাজার, ৪শত ১০জন। ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় মোট অংশগ্রহন করে ৬শত ১৮জন, পাশ করে ৫শত ৭৪জন। 

জলঢাকা বিয়াম ল্যাবরেটরি স্কুল থেকে ২০জনের মধ্যে ১৯ জন জিটিএ -৫ পেয়েছে, বালাগ্রাম ইউসি বিদ্যালয় থেকে ৪৬জনের মধ্যে ৪৪ জন এবং বালাগ্রাম সাউথ বিদ্যালয় থেকে ৫৩জনের মধ্যে ৪৮জন জিপিএ-৫ পায়েছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশদুল হক প্রধান বলেন, গতবারের তুলনায় এবারের ফলাফল অনেক ভাল হয়েছে। তিনি অারও জানান লেখা-পড়ার গুনগতমান বৃদ্ধির লক্ষ্যে প্রতিটি বিদ্যালয়ে অবকাঠামোর উন্নয়ন, মনোরম পরিবেশ ও শতভাগ শিক্ষক উপস্থিতির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তিনি অাগামীতে অারও ভাল ফলাফল হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।