বিজ্ঞাপন দিন

বিএনপি জনগনের সাথে প্রতারনা করেছেন ॥ জলঢাকায় শাহরিয়ার কবীর

ফরহাদ ইসলাম,জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ বিএনপি একাত্তরের গনহত্যাকারী ও স্বাধীনতা বিরোধী জামায়াতে ইসলামীকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ মার্কা দিয়ে বাংলাদেশের জনগনের সাথে প্রতারনা করেছেন বলে মন্তব্য করেছেন,একাত্তরের ঘাতক দালাল নিমূল কমিটির সভাপতি,কলামিষ্ট ও কবি শাহরিয়ার কবীর। শনিবার সকালে নীলফামারীর জলঢাকায় উপজেলা ঘাতক দালাল নিমূল কমিটির আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনারে ‘মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের প্রার্থীকে ভোট দিন’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

শাহরিয়ার কবীর আরও বলেন, বাংলাদেশের সংবিধান না মানার কারনে জামায়াতে ইসলামীর নিবন্ধন বাতিল করেছেন উচ্চতর আদালত অথচ ড. কামাল হোসেন একজন আইনজিবী হয়ে উচ্চতর আদালতের বিপক্ষে দাড়িয়েছেন। জামায়াতকে ভোট দেওয়ার অর্থ হচ্ছে একাত্তরের গনহত্যার দায় কাঁধে তুলে নেওয়া। তিনি আগামী ৩০ ডিসেম্বর যুদ্ধাপরাধী,সাম্প্রদায়িক,আগুনসন্ত্রাসী ও তাদের সহযোগিদের ভোট না দিয়ে এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের মহাজোট প্রার্থী মেজর রানা মোহাম্মদ সোহেল (অব) কে ভোট দেওয়ার আহবান জানান। 

উপজেলা ঘাতক দালাল নিমূল কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল গফ্ফার এর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা,উপজেলা আ’লীগ সভাপতি আনছার আলী মিন্টু, জেলা জাসদ সভাপতি অধ্যক্ষ আজিজুল ইসলাম,কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর,সাবেক ছাত্রলীগ সভাপতি সারোয়ার রশিদ প্রমুখ।